• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ২ এপ্রিল, ২০২২

চাঁদপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে হাজীগঞ্জে ৮ ইউনিটের ফলাফল ঘোষণায় বিপুল ভোটে সভাপতি নির্বাচিত ইঞ্জি. মমিন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে হাজীগঞ্জে জেলার ৮ ইউনিটের ফলাফল ঘোষণা করেছেন, মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক টিুট।ঘোষিত ফলাফলে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মমিনুল হক।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সভ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেনের সভাপতিত্বে শনিবার সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে উপজেলার কর্মরত সংবাদকর্মী উপস্থিতিতে এই ফলাফল ঘোষণা করেন তিনি।

এ সময় নুরুল হক টিটু হাজীগঞ্জ উপজেলা ও হাজীগঞ্জ পৌরসভা, শাহরাস্তি উপজেলা ও শাহরাস্তি পৌরসভা, মতলব উত্তর উপজেলা ও ছেঙ্গাচর পৌরসভা, মতলব দক্ষিণ উপজেলাও মতলব পৌরসভাসহ জেলার মোট ৮টি ইউনিটের ফলাফল ঘোষণা করেন। তবে এই ভোটের সাথে কচুয়া উপজেলা ও কচুয়া পৌরসভা আগত কিছু ভোট থাকার কথা উল্লেখ করে হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সভ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক ৭১১ ভোট, বর্তমান জেলা আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক ১১ ভোট ও কেন্দ্রীয় বিএনপি নেতা এসএম কামাল চৌধুরী ৮২ ভোট। সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট সলিম উল্যাহ সেলিম ১ ভোট, দেওয়ান সফিকুজ্জামান ৪১ ভোট, মোস্তফা খান সফরী ৬৫৮ ভোট ও কাজী গোলাম মোস্তফা ১০৪ ভোট।
এ দিকে ফলাফল ঘোষণা অনুষ্ঠানে সংবাদকর্মীদের কোন প্রশ্নের জবাব না দিয়ে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও হাজীগঞ্জ উপজেলা

বিএনপির সিনিয়র সভ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেন বলেন, এখানে ফলাফল ঘোষণা করা হয়েছে, এটা সংবাদ সম্মেলন নয়।

এর আগে ফলাফল ঘোষণা অনুষ্ঠানের শুরুতেই তিনি বলেন, সম্মেলনকে কেন্দ্র করে হাজীগঞ্জ উপজেলা ও হাজীগঞ্জ পৌরসভার ভোট হাজীগঞ্জে, শাহরাস্তি উপজেলা ও শাহরাস্তি পৌরসভাসহ কচুয়া উপজেলা ও কচুয়া পৌরসভার কিছু ভোট শাহরাস্তির উপজেলার কালিয়াপাড়ায় এবং মতলবের ভোট মতলবে অনুষ্ঠিত হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এ রহিমের সঞ্চালনায় ফলাফল ঘোষণা অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রিয় নেতাসহ হাজীগঞ্জ, শাহরাস্তি, মতলব উত্তর ও মতলব দক্ষিনের বিএনপির নেতবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও এসব উপজেলার দলীয় অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার চাঁদপুর জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন চাঁদপুর সদর উপজেলার নানুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে হাজীগঞ্জ, শাহরাস্তি, মতলব উত্তর ও মতলব দক্ষিনের বিএনপির নেতবৃন্দসহ কচুয়া উপজেলার একটি নিজ নিজ উপজেলা ভোট প্রদান করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর