• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২৭ মার্চ, ২০২২

তেতৈয়া একতা যুব জাগরণের উদ্যোগে গুণীজনদের মাঝে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক প্রদান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব কচুয়াঃ

কচুয়া উপজেলার ৬নং উত্তর কচুয়া ইউনিয়নের সামাজিক সংগঠন তেতৈয়া একতা যুব জাগরণের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ১ম বার্ষিকী অনুষ্ঠানে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও এলাকার গুণীজনদের মাঝে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে।
গত (২৬ মার্চ) শনিবার সন্ধ্যায় তেতৈয়া দক্ষিণপাড়া প্রাইমারি স্কুল মাঠে বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক প্রতিরোধসহ বিভিন্ন সামাজিক অপরাধ প্রতিরোধে সচেতনতা মূলক আলোচনা সভা এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও সামাজিক উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখায় ব্যক্তি পর্যায়ে স্বেচ্ছাসেবক ও সুধীজনের মাঝে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

বিশিষ্ট সমাজসেবক মজিবুল হক মাস্টারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা ডাঃ মনিরুজামান মনিরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম আখতার হোসাইন। তিনি তাঁর বক্তব্য বলেন, যুবেরা জাগবেই সমাজ উন্নত হবে এটা হবে তেতৈয়া একতা যুব জাগরণের নেতৃবৃন্দরা প্রধান কাজ। এই এলাকায় বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক ও বিভিন্ন সামাজিক অপরাধ মূলক কর্মকান্ডকে এই সংগঠনের মাধ্যমে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করতে হবে। এই সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা এলাকার সেবা ও উন্নয়নমূলক কাজে আমার সার্বিক সহযোগিতা থাকবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি সদস্য মানিক হোসেন, সাইফুল ইসলাম, কুয়েত প্রবাসী শাহী এমরান সিকদার, সাবেক ইউপি সদস্য মোস্তফা কামাল, সমাজসেবক আকামত সিকদার, প্রভাষক নাছির উল্লাহ, সমাজসেবক সাব্বির হোসেন প্রধান, সংগঠনের সভাপতি মোত্তাকিন হোসেন, সাধারণ সম্পাদক শাকিল হোসেন প্রধান, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন প্রমুখ।
একতা যুব জাগরণের সংগঠনের পক্ষ থেকে উত্তর কচুয়া ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও এলাকার গুণীজনদের মাঝে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

কচুয়া: কচুয়ায় তেতৈয়া একতা যুব জাগরণের উদ্যোগে সাংগঠনিক নেতৃবৃন্দ’রা ক্রেস্ট প্রদান করছেন, ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!