• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ মার্চ, ২০২২

চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক আহমেদ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদউল্যাহ বুলবুল॥

চাঁদপুর জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটির অনুমোদিত হয়েছে। শনিবার (৫ মার্চ) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য স্বারিত মো. জহির উদ্দিন মিজিকে সভাপতি এবং মো. সাদ্দাম হোসেন খানকে সাধারণ সম্পাদক করে প্রায় ৩’শ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদ দেয়া হয়।

চাঁদপুর জেলা ছাত্রলীগের নতুন পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে শাহরাস্তির টামটা দক্ষিণ ইউনিয়নের সোনাচোঁ গ্রামের কৃতি সন্তান, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য, ফারুক আহমেদকে সহ-সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়েছে।

ফারুক আহমেদর নাম চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে অন্তর্ভূক্তহ হওয়ায় টামটা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীদের মাঝে উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে।

চাঁদপুর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদ পাওয়ার ব্যাপারে ফারুক আহমেদ বলেন, আমাকে চাঁদপুর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং মুজিব আদর্শ বুকে ধারন করে অতীতের ন্যায় ভবিষ্যতেও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে চাঁদপুর জেলা ছাত্রলীগ ও আমার জন্মস্থান শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদেরকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!