• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ১১ মার্চ, ২০২২

বাংলাদেশ লোকনাথ গীতা প্রচার সংঘের সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বাংলাদেশ লোকনাথ গীতা প্রচার সংঘ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রীধাম চন্দ্র দাসের মাতা সবিতা রানীর আজ ভোর ৫.০০ টায় পরমগতি লাভ করেন।

গত ১৯/০২/২০২২ ইং তারিখ মধ্যরাতে ব্রেন স্টোক করে। পরে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে আইসিউতে ভর্তি করান । গত ২৭/০২/২০২২ ইং রবিবার ব্রেণ অপারেশন করা হয়। একটু সুস্থ হয়ে কিছুদিন পর আবার শারীরিকভাবে অসুস্থ হয়ে যান তিনি। আবার একটু সুস্থ দেখলে ডাক্তার বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বলেন। বাড়িতে আসার পর গতকাল ভোরে পরমগতি লাভ করেন।

আজ সকাল ১০.০০টার উনার সৎকার কাজ করা হয়।এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ লোকনাথ গীতা প্রচার সংঘের চাঁদপুর জেলার সভাপতি প্রদীপ কুমার দাস, সহ-সভাপতি রতন চন্দ্র দাস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অমরেশ দত্ত জয়, সাংগঠনিক সম্পাদক সুজন দাস, অর্থ বিষয়ক সম্পাদক মিঠুন চন্দ্র দাস, যুব ও ছাত্র বিষয়ক সম্পাদক দোলন চন্দ্র দাস, গীতা স্কুল শিক্ষক সাগর শীলসহ অন্যান্যরা।

শোকান্তে বিভিন্ন মহল- বাংলাদেশ লোকনাথ গীতা প্রচার সংঘ চাঁদপুর জেলা শাখা ও কেন্দ্রীয় কমিটি, শারদাঞ্জলি ফোরাম চাঁদপুর জেলা শাখা, বাংলাদেশ হিন্দু যুব মহাজোট চাঁদপুর জেলা শাখাসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!