• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ৪ মার্চ, ২০২২

অনলাইন পোর্টাল হিলশা নিউজ এর ২ বর্ষ উৎযাপন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বলেছেন, জনস্বার্থমূলক ও গ্রহণযোগ্যতামূলক নান্দনিক সংবাদ প্রকাশের ধারাবাহিকতা বজায় রেখে সত্যের টানে শব্দবুনন স্লোগানে এগিয়ে চলা হিলশা নিউজ অনলাইন নিউজ পোর্টালটি চাঁদপুরবাসীর আস্থায় পরিণত হয়েছে।

৩ মার্চ বৃহস্পতিবার বিকালে শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে হিলশা নিউজ এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নানা সীমাবদ্ধতা নিয়েও পাঠককে সন্তুষ্টিমূলক সংবাদের ধারাবাহিকতা টানা ২ বছর ধরে রাখা সত্যিই চ্যালেঞ্জিং। আমি বলবো হিলশা নিউজ তাদের এই নান্দনিকতা বজায় রেখে শব্দচয়ন, বাক্য চয়নে আরো সতর্কতা অবলম্বন করে এগিয়ে যাবে। আমি হিলশা নিউজ এর উত্তোরোত্তর সফলতা কামনা করি।

হিলশা নিউজ এর সম্পাদক ও প্রকাশক অমরেশ দত্ত জয় এর সভাপতিত্বে এবং দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধ শ্যামল সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিআরটিসি বাস চাঁদপুরের পরিচালক মোঃ ফেরদৌস খান, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি মনোয়ার কানন, চাঁদপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে এম মাসুদ, চাঁদপুর জেলা অনলাইন ফোরামের সভাপতি বিপ্লব সরকার, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দীন রাসেল, সাইবার ওয়ার্ল্ড আইটির নির্বাহী পরিচালক জিহাদুল ইসলাম শরিফ, চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইউনুস শোয়েব, ‘হিলশা নিউজ’-এর সহকারী সম্পাদক মোঃ মনির খান, সাপ্তাহিক সকলের কন্ঠের প্রধাণ সম্পাদক ফয়েজ আহমেদ, দৈনিক আদি বাংলার সহকারী সম্পাদক ইসমাইল হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী নূরজাহান বেগম কুমকুম, বাবুরহাট মাদক, ইভটেজিং, বাল্য বিবাহ ও সামাজিক অনাচার প্রতিরোধ কমিটির সহ-সভাপতি চন্দন দে,সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমূখ।

অনুষ্ঠানে হিলশা নিউজের শ্রেষ্ঠ প্রতিবেদকের সম্মাণনা স্মারক গ্রহণ করেন পোর্টালটির ফরিদগঞ্জের স্টাফ রিপোর্টার মোঃ মামুন হোসাইন। এছাড়াও শ্রেষ্ঠ প্রতিনিধির সম্মাননা স্মারক গ্রহন করেন ‘হিলশা নিউজ’-এর চাঁদপুর সদর প্রতিনিধি মহসীন আলম এবং শুভেচ্ছা স্মারক গ্রহণ করেন মতলব দক্ষিণ সংবাদদাতা সফিকুল ইসলাম রিংকু, চাঁদপুর সদর সংবাদদাতা মোঃ আরিফুল ইসলামসহ অন্যান্য সংবাদদাতাগণ। আলোচনা সভা ও সম্মাণনা স্মারক বিতরণ শেষে ‘হিলশা নিউজ’-এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে সবাই এক আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘটিয়েছেন।

এ সময় বিভিন্ন সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক ও সুধীমহল উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর