• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০২২

স্বচ্ছতার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে: রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
স্বচ্ছতার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে: রফিকুল ইসলাম বীরউত্তম এমপি
হাজীগঞ্জে বিভিন্ন প্রাইমারী স্কুলের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ শেষে শিক্ষার্থীদের সাথে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপিসহ অতিথিবৃন্দ।

স্বচ্ছতার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে বলে দিক নিদের্শনা দিয়েছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

বৃহস্পতিবার দুপরে তিনি হাজীগঞ্জ উপজেলা মিলনায়তনে মাসিক সমন্বয় সভায় নব-নির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি বলেন, আপনারা জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি। সব সময় জনগণকে অগ্রাধিকার দিয়ে জনসেবামূলক কাজ করবেন। কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা থাকলে কাজের মানও ভাল থাকবে। সকলের প্রতি সুবিচার করবেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সে রোল মডেল আপনাদের ধরে রাখতে হবে। গ্রাম হবে, শহর সেই লক্ষে সরকার কাজ করছে। আপনাদের সহযোগিতায় গ্রাম অবশ্যই শহরে পরিণত হবে।
উন্নয়ন ও সমন্বয় সভার শুরুতে

প্রধান অতিথি মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি প্রাথমিক বিদ্যালয়ের গবীর শিক্ষার্থীদের মাঝে জেলা পরিষদের অনুকূলে তাঁর জন্য বরাদ্ধ থেকে ১২৪৩ পিস স্কুল ব্যাগ শিক্ষার্থীদের প্রদান করেন একই সময়ে তিনি উপজেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ে ফুটবল, ক্রীড়া সামগ্রীসহ বিভিন্ন খেলাধুলার সামগ্রী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ব্যাঞ্চ স্কুলের প্রধানদের হাতে তুলে দেন।

মাসিক সভার শুরুতে নবাগত ইউপি চেয়াম্যানবৃন্দদের তিনি ফুল দিয়ে বরণ করে নেন এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে সাংসদকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও নবাগত ইউপি চেয়ারম্যানবৃন্দ।

পরে মাসিক সমন্বয় সভা শুরু হয়। হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের পরিচালনায় অনুষ্ঠিত মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

বক্তব্য রাখেন পৌরসভার মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবদুল হাদি, মিজানু রহরমান, মানিক হোসেন প্রধানীয়া, গোলাম মোস্তফা স্বপন, ইউসুফ প্রধানীয়া সুমন, মুজিবুর রহমান, নুরুল আমিন হেলাল, মোস্তফা কামাল মজুমদার, কাজী নুরুর রহমান বেলাল, গিয়াসউদ্দিন বাচ্চু, মোস্তফা কামাল মজুমদার। এ ছাড়াও মাসিক সভায় সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ তাদের স্ব-স্ব কার্যক্রম তুলে ধরেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিমউদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!