• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০২২

চাঁদপুরে মা-বাবাকে ভয়ভীতি প্রদর্শন করে শিশু ধর্ষণ, যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
চাঁদপুরে মা-বাবাকে ভয়ভীতি প্রদর্শন করে শিশু ধর্ষণ, যুবক গ্রেপ্তার
চাঁদপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে জোর করে বিয়ে ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া মো. আলী। ছবি-নতুনেরকথা।

মা-বাবাকে হত্যার হুমকি দিয়ে চাঁদপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. আলী (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর পূর্বে সকালে শিশুর বাবা বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত মো. আলীর বাড়ি শহরের রহমতপুর আবাসিক এলাকায়। শিশু মেয়েটি শহরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিার্থী।

পুলিশ জানায়, আলী ও মেয়ের বাবা উভয়েই ভাঙ্গারির ব্যবসায়ী। সেই সুবাদে আলীর সঙ্গে মেয়ের বাবার পরিচয়। শিশু মেয়েটির বক্তব্য অনুযায়ী মা-বাবাকে হত্যার হুমকি দিয়ে গত ২৪ জানুয়ারি আলী প্রথমে জোর করে কোর্টের আইনজীবীর মাধ্যমে তাকে বিয়ে করেন। বিয়ের পরের দিন তাকে আলী জোরপূর্বক ধর্ষণ করেন। আর এ কথা কাউকে বললে শিশুটির মা-বাবাকে হত্যার হুমকি দেন আলী। এ ঘটনায় রোববার বিকেলে আলীকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশ। সোমবার সকালে শিশুর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। সেই মমালায় গ্রেপ্তার দেখিয়ে আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন বলেন, শিশু মেয়ে ও তার পরিবার থানায় মামলা করেছে। আমরা অভিযুক্ত মো. আলীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!