• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ২১ জানুয়ারি, ২০২২

প্রেডিসেন্ট পুলিশ পদকে ভূষিত হলেন সাহসি পুলিশ অফিসার চাঁদপুরের এএসপি আসিফ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রেডিসেন্ট পুলিশ পদকে (পিপিএম) ভূষিত হলেন চাঁদপুরের এএসপি আসিফ
ছবি-সংগৃহিত্

প্রেসিডেন্ট পুলিশ পদকে (পিপিএম) ভূষিত হয়েছেন চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আসিফ মহিউদ্দীন। অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ পুলিশের সম্মানজনক এ পদকে তাকে ভূষিত করা হয়।

আগামী ২৩ জানুয়ারি ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে বার্ষিক পুলিশ সপ্তাহ অনুষ্ঠানে তাঁকে এই সম্মাননা পদক প্রদান করা হবে বলে জানা গেছে।

জানা যায়, ইতিপূর্বে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ এবং কাউন্টার টেরোরিজম বিভাগে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে কাজ করার সুবাদে অপরাধ নিবারণমূলক বিভিন্ন ধরনের কার্যক্রম; অবৈধ বিদেশী অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী-চাঁদাবাজ গ্রেফতার, গণধর্ষণের আসামি গ্রেফতার, মাদক উদ্ধারসহ বর্তমান সময়ে সংঘটিত বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম নিয়ে কর্মতৎপরতার দরুণ বাংলাদেশ পুলিশ কর্তৃক এরূপ তাকে এই সম্মানিত স্বীকৃতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ পুলিশের এমন সম্মানজনক পদকে ভূষিত হওয়ায় তার কাজের অগ্রগতির প্রতি আরো উৎসাহ এবং দায়িত্ব বেড়ে গেছে বলে তিনি মনে করছেন। আসিফ মহিউদ্দীন বলেন, আগামীতেও আমি যেনো সততা, নিষ্ঠা এবং দক্ষতার সাথে আমার পুলিশী দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

অতিরিক্ত পুলিশ সুপার আসিফ মহিউদ্দিন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগের এডিসি হিসেবে কর্মরত ছিলেন এবং সিএমপির বিশেষায়িত বাহিনী সোয়াট ও সাইবার ক্রাইম ইউনিটের কমান্ডার হিসেবেও দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি জর্ডানে সোয়াটের উপর দুইবার প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর