• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ জানুয়ারি, ২০২২

শাহমাহমুদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
শাহমাহমুদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড সভা অনুষ্ঠিত
শাহমাহমুদপুর ইউনিয়নের পঞ্চবার্ষিকী উপলক্ষে ওয়ার্ড সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান নান্টু।

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টায় ৩৫নং পাইকদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫নং ওয়ার্ড সভায় ওয়ার্ড মেম্বার জিয়া তপদারের সভাপতিত্বে ইউপি সচিব মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান নান্টু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আখতারুজ্জামান পাটওয়ারী, সাধারণ সম্পাদক কামাল হাজী, যুগ্ম সাধারণ সম্পাদক আবু নোমান পাটওয়ারী, সংরক্ষিত মহিলা সদস্য ফিরোজা বেগম, ২নং ওয়ার্ড সদস্য শাহদাত মিজি, শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটার আবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্য বলেন, শাহমাহমুদপুর ইউনিয়নের উন্নয়নের লক্ষে প্রতিটি ওয়ার্ডেই উন্নয়নের জন্য ওয়ার্ড সভা করা হবে, শাহমাহমুদপুর ইউনিয়ন থেকে মাদক, ইভটিজিং, সন্ত্রাস, বাল্য বিয়ে বন্ধের লক্ষ্যে কাজ করা হবে, সকল ধরনের অনিয়ম দূর করতে সকলকে সহযোগীতা করতে হবে। সরকারের উন্নয়ন গুলো মানুষের দৌড় ঘোড়ায় পৌছে দিতেই এ ওয়ার্ড সভার আয়োজন করা হয়েছে। ওয়ার্ডের সমস্যা, সম্ভাবনা নিয়েই পঞ্চবার্ষিকীর এ ওয়ার্ড সভা করা হচ্ছে। শাহমাহমুদপুরকে একটি মডেল ও আলোকিত ইউনিয়ন গড়ার স্বপ্ন নিয়েইকাজ করছি।

অনুষ্ঠানে শিক্ষক, সমাজ সেবক, রাজনীতিবিদ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর