• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১৯ জানুয়ারি, ২০২২

দাউদকান্দিতে সেনা সদস্যকে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ছিনতাই

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
দাউদকান্দিতে সেনা সদস্যকে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ছিনতাই
ছবি-নতুনেরকথা

‌কুমিল্লায় ছিনতাইয়ের শিকার হয়েছেন সাদ্দাম হোসেন (২১) নামে এক সেনা সদস্য। এসময় ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। সোমবার (১৭ জানুয়ারি) রাত ৩টার দিকে কুমিল্লার দাউদকান্দি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর আহত সেনা সদস্যের বাবা মতলব উত্তর উপজেলার ৫নং দূর্গাপুর ইউনিয়নের আবরুকান্দি গ্রামের মো. ছাদেকুর রহমান প্রধান দাউদকান্দি থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এ বিষয়ে কুমিল্লার দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, একজন সেনা সদস্য বাড়িতে যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা তার মোবাইল ফোনটি নিয়ে গেছে। আমাদেরকে তিনি ছুরিকাঘাতপ্রাপ্ত হয়েছেন বলে জানিয়েছেন। তবে ছুরির আঘাতটি গুরুতর নয়। তিনি সুস্থ আছেন। তার মোবাইল মিসিংয়ের জন্য তিনি থানায় জিডি করেছেন। আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছি।

আহত সাদ্দাম হোসেন বলেন, রাত ৩টার সময় বাস থেকে নামার পরপরই দু’জন ছিনতাকারী এসে হঠাৎ আমার মুখ চেপে ধরে ফেলে দেয়। তাদের একজনের হাতে ছুরি ছিল। তারা আমার ব্যাগ নিতে চাইলে আমি প্রতিরোধ করতে চেষ্টা করি। এ সময় তারা আমাকে পেটের মধ্যে ছুরি মেরে রক্তাক্ত করে এবং আমার সঙ্গে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে যায়।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি ভোর রাতে নারায়ণগঞ্জের ছিটাগাং রোড ছিনতাইকারীর কবলে পড়ে শাহিন আলম (২১) নামে মতলবের এক তরুণ সেনা সদস্য নিহত হন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর