• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৭ ডিসেম্বর, ২০২১

সিয়ামের বাবা হওয়ার খবরে যা বললেন পরীমণি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

দেশের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ বাবা হতে যাচ্ছেন। এই সুখবরটি শনিবার (২৫ ডিসেম্বর) ফেসবুকে জানিয়েছেন তিনি নিজেই। শনিবার রাতে স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার দেন সিয়াম। যে ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রীর পেটে আদরের চুমু এঁকে দিচ্ছেন অভিনেতা। তার বাবা হওয়ার খবরে খুশি, আনন্দের জোয়ার বইছে ভক্তদের হৃদয়ে। লাখো অনুসারী তাকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন।

আলোচিত চিত্রনায়িকা পরীমণিও বাদ যাননি বাদ যাননি। তিনি সিয়ামের বাবা হওয়ার খবর শুনে ভীষণ এক্সাইটেড। ফেসবুক পেজে পোস্ট দিয়ে নায়িকা নিজেই অনুভূতি প্রকাশ করেছেন। সিয়ামের পোস্টটি শেয়ার করে পরীমণি লিখেছেন, ‘বাজি ফাটাবো আমি, বাজি বাজি বাজিইইই’। এর সঙ্গে এক্সাইটেড অনুভূতির কথাও জানিয়েছেন তিনি।

পরীমণি ও সিয়ামের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তারা জুটি বেঁধে অভিনয়ও করেছেন। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় দেখা গেছে তাদের রসায়ন। দর্শকের প্রশংসাও পেয়েছেন বেশ। এরপর তারা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ও ‘বায়োপিক’ নামের আরও দুটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। সেগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়।

স্ত্রীর পেটে চুমু খাচ্ছেন, এমন একটি ছবি পোস্ট করে শনিবার বাবা হওয়ার খবর প্রকাশ করেন সিয়াম। তিনি লেখেন, ‘দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্‌’।

উল্লেখ্য, দীর্ঘ ৭ বছর প্রেমের পর ২০১৮ সালে বিয়ে করেন সিয়াম ও অবন্তী। ওই বছরের বিজয় দিবস অর্থাৎ ১৬ ডিসেম্বর কবুল বলে ঘর বাঁধেন তারা। এরপর থেকে হাসি-আনন্দে সংসার করে যাচ্ছেন। সিয়াম আহমেদ তার ক্যারিয়ার শুরু করেছিলেন বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে। এরপর নাটকে এসে নজর কাড়েন। ২০১৮ সালে ‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। বর্তমানে বেশ কিছু আলোচিত সিনেমা রয়েছে তার হাতে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন