• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৩ ডিসেম্বর, ২০২১

বাংলাদেশের মিউজিক ভিডিওতে বলিউড অভিনেত্রী সানি লিওন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ছবি সংগৃহীত

এবার বাংলা গানের মিউজিক ভিডিওতে বলিউড অভিনেত্রী ও আইটেমকন্যা সানি লিওন। এমন একটি ভিডিও প্রকাশ পায় ‘টিম রেকর্ডস’ এর ইউটিউবে। সংগীত শিল্পী তাপসের কথা, সুর ও সংগীতে এ প্রজন্মের সংগীতশিল্পী ঐশীর কণ্ঠে নতুন গান ‘দুষ্টু পোলাপাইন’-এর এক ঝলক। তাতেই মাতোয়ারা গানের দর্শক-শ্রোতা।

গানের মডেল হয়েছেন সানি লিওন। এ গান প্রকাশ পাওয়ার পর সাড়া ফেলে দর্শকদের মধ্যে। সংগীত শিল্পী ঐশী বলেন, প্রতিটি গানেই নতুন নতুন রূপে জন্ম দিচ্ছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। বরাবরের মতো বলতে চাই, তাদের কাছে আমি চিরঋণী। তারা আমার মতো তরুণ শিল্পীদের বড় বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন, স্বপ্নগুলো বাস্তবায়নও করছেন। এ গানটির মাধ্যমে তেমনই একটি স্বপ্নপূরণ হলো। টিএম রেকর্ডসের নতুন যাত্রায় আমিও একজন অংশ হতে পেরে নিজেকে দারুণ সৌভাগ্যবান মনে করছি। বিশেষ করে যখন আমার কোন গানে পারফর্ম করছেন সানি লিওন। ঐশীর বিশ্বাস, পুরো গানটি প্রকাশ পেলে তা শ্রোতাদের মাঝে এটি অন্যরকম একটি আলোড়ন তৈরি করবে।

প্রতিটি গানেই নতুন নতুন রূপে জন্ম দিচ্ছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। বরাবরের মতো বলতে চাই, তাদের কাছে আমি চিরঋণী। তারা আমার মতো তরুণ শিল্পীদের বড় বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন, স্বপ্নগুলো বাস্তবায়নও করছেন। এ গানটির মাধ্যমে তেমনই একটি স্বপ্নপূরণ হলো। টিএম রেকর্ডসের নতুন যাত্রায় আমিও একজন অংশ হতে পেরে নিজেকে দারুণ সৌভাগ্যবান মনে করছি। বিশেষ করে যখন আমার কোন গানে পারফর্ম করছেন সানি লিওন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!