• ঢাকা
  • শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২১ ডিসেম্বর, ২০২১

টামটা দক্ষিণ ইউনিয়নে নৌকাকে সমর্থন দিয়ে ঘোড়া প্রতীকের ওমর ফারুকের নির্বাচন প্রত্যাহার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. হাবিবুর রহমান ভুইঁয়া:

শাহরাস্তিতে নৌকাকে সমর্থন দিয়ে ঘোড়া প্রতীকের ওমর ফারুকের নির্বাচন প্রত্যাহারের কথা সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনি।

রোববার সকালে টামটা দক্ষিণ ইউপির চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক তার বাসভবনে এ কথা জানান । তিনি বলেন, আমার গ্রামে একজন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন। এছাড়া চাঁদপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল ও শাহরাস্তি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা

চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টুর অনুরোধে দলের প্রতি আনুগত্য রেখে আমি প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব শফিকুর রহমান মজুমদার চাইলে আমি আমার কর্মী-সমর্থকদের নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে বদ্ধপরিকর। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু তার প্রতিক্রিয়ায় বলেন, ওমর ফারুক ঘোড়া প্রতীকের প্রার্থী একজন যোগ্য প্রার্থী ছিলেন, কিন্তু তিনি দলের প্রতি ভালোবাসা দেখিয়ে প্রার্থিতা প্রত্যাহার করেছেন দল তার অবশ্যই মূল্যায়ন করবে।

এদিকে টামটা দক্ষিণের নৌকা প্রতীকের প্রার্থী শফিকুর রহমান মজুমদার তার প্রতিক্রিয়ায় গণমাধ্যমকর্মীদের বলেন, আমি শুনেছি তিনি নৌকা প্রতীকের প্রতি সম্মান রেখে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। আশা করি তিনি নৌকার বিজয় নিশ্চিত করতে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করবেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!