• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২০ ডিসেম্বর, ২০২১

সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বিরুদ্ধে চাঁদপুরের আদালতে মামলা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সম্প্রতি পদত্যাগ করা তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে চাঁদপুরে। অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন চাঁদপুর জজ কোর্টের আইনজীবি শরীফ মাহমুদ ফেরদৌস শাহিন। অ্যাড. শাহিন চাঁদপুর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যা ব্যারিস্টার জাইমা রহমানের বিরুদ্ধে কুরুচিপূর্ণ অশালীন বক্তব্য প্রদান করায় তার বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। আদালতে মামলাটি জমা হলেও এখন পর্যন্ত আদেশ দেননি বিচারক।

মামলার অপর বিবাদী হচ্ছেন মোঃ মহিউদ্দিন হেলাল নাহিদ। তিনি টক শো উপস্থাপক। সোমবার ( ২০ ডিসেম্বর ) দুপুরে চাঁদপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসানের আদালতে মামলাটি দায়ের করা হয়।

বাদী তার এজাহারে উল্লেখ করেন, ১নং আসামী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলেন এবং ২নং আসামী একজন ডিজিটাল মিডিয়া উপস্থাপক। গত ‌১ ডিসেম্বর ১নং বিবাদী সাক্ষাৎকার প্রদানকারী উদ্দেশ্যমূলকভাবে জিয়া পরিবার এবং ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে অত্যন্ত কুরুচিপূর্ণ নারী বিদ্বেষী এবং যে কোনো নারীর জন্য মর্যাদাহানিকর ভাষা ব্যবহার করেন। যাহা পরবর্তীতে ১নং বিবাদী তার ভেরিফাইড ফেসবুক পেইজে প্রচার ও প্রকাশ করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!