• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৮ ডিসেম্বর, ২০২১

চাঁদপুরে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ ও সাধারণ সম্পাদক তমাল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুরে জেলা পূজা উদযাপন পরিষদের জেলা কমিটি অনুমোদন লাভ করেছে। এ কমিটির সুভাষ চন্দ্র রায় সভাপতি ও তমাল কুমার ঘোষকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয় । এ জেলা কমিটি পূনাঙ্গরুপ দিয়ে ৮১সদস্য বিশিষ্ঠ নতুন কমিটি অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ্র। এ কমিটিতে বিভিন্ন পদে চাঁদপুর জেলার ৮১জনকে অধিষ্ঠিত করা হয়েছে।

চাঁদপুর জেলা কমিটির সাধারন সম্পাদক তমাল কুমার ঘোষ নিশ্চিত করে জানান, গতকাল শনিবার কেন্দ্রীয় কমিটি কর্তৃক অনুমোদন লাভ করেছে এ জেলা কমিটি। এ কমিটি আগামী ২বছর তাদের দায়িত্ব পালন করবেন।

এর পূর্বে সোমবার (১৩ ডিসেম্বর) সকাল থেকে শেষ বিকেল পর্যন্ত চাঁদপুর রোটারী ভবনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত। প্রধান বক্তার বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যার্টাজী।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জে. এল. ভৌমিক, দপ্তর সম্পাদক বিপ্লব দে।

একই দিন অত্যান্ত উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে জাকজমক পূর্ন পরিবেশে ৮টি উপজেলা থেকে অধিক সংখ্যাক কাউন্সিল ও সনাতন ধর্মীয় সম্প্রাদায়িক মানুষের উপস্থিতির মাধ্যমে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কন্ঠ ভোটে পুনরায় সুভাষ চন্দ্র রায়কে সভাপতি ও তলাম কুমার ঘোষ সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!