• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৬ ডিসেম্বর, ২০২১

ওমরাহ পালন করে দেশে ফিরে সিনেমার শুটিংয়ে ফিরেছেন মাহি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সৌদি আরবের পবিত্র নগরী মক্কায় ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। দেশে ফিরেই চিত্রনায়ক ইমনকে সঙ্গে নিয়ে শিগগিরই শুটিংয়ে ফিরছেন তিনি। এর আগে ওমরাহ পালন করতে নভেম্বরের শেষ দিকে স্বামীর সঙ্গে সৌদি আরবে গিয়েছিলেন মাহি। ওমরাহ পালনের পাশাপাশি সেখানে স্বামীকে নিয়ে মক্কার বিভিন্ন স্থানও ঘুরে দেখেছেন। ঘুরাঘুরির সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেছেন মাহি।

সেখানে থাকার সময়েই সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সাথে তার এবং ইমনের পুরনো একটি কল রেকর্ড ফাঁস হয়। এ নিয়ে জল গড়িয়েছে অনেক। তবে সব ভুলে দেশে ফিরেছেন মাহি। ফিরেই জানালেন শুটিংয়ে অংশ নেওয়ার কথা। আগামী ১৭ ডিসেম্বর ঢাকার অদূরে ধামরাইয়ের ফিল্ম সিটিতে চয়নিকা চৌধুরীর ‘কাগজের বিয়ে’ ওয়েব ফিল্মের শুটিং শুরু করবেন বলে জানান মাহি। তিনি বলেন, চয়নিকা দিদির সঙ্গে কাজটিতে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছিলাম। শিডিউল মোতাবেক শুটিংয়ে অংশ নিচ্ছি। ‘ওয়েব ফিল্মটিতে মাহিয়া মাহির নায়ক হচ্ছেন ইমন।

বুধবার দুপুরে চিত্রনায়ক ইমন জানান, ক্যারিয়ারের শুরুতে চয়নিকা চৌধুরীর বেশকিছু নাটকে কাজ করেছেন। তিনি তার অন্যতম পছন্দের নির্মাতা। ওয়েব ফিল্মে তার সঙ্গে কাজের সুযোগকে বেশ আনন্দের বলে মনে করছেন ইমন। ইমন আরও বলেন, ‘কাগজের বিয়ে’ অন্যরকম গল্পের একটি ওয়েব ফিল্ম। এর গল্প শুনেই আমার দারুণ পছন্দ হয়েছে। এর প্রযোজক ডি এ তায়েব। তিনি এই ওয়েব ফিল্মে অভিনয়ও করছেন। উল্লেখ্য, দ্বিতীয় বারের মতো জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন ইমন ও মাহিয়া মাহি। এর আগে ‘মাফিয়া’ নামে একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন এই দুজন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!