• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ৫ ডিসেম্বর, ২০২১

মতলব দক্ষিণে শিয়ালের কামড়ে শিশুসহ আহত ১৭

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব দক্ষিণ প্রতিনিধি:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার আধারা গ্রামে শিয়ালের কামড়ে শিশুসহ ১৭ জন আহত হয়েছেন।  শনিবার সকাল থেকে বিভিন্ন সময় শিয়ালের কামড়ে আহত হন তাঁরা।

এলাকাবাসী জানান, গতকাল সকাল থেকে বিভিন্ন সময় ইউনিয়নের আধারা ও দাউদকান্দির কানাছোঁয়া গ্রামের কমপক্ষে ১৭ জন শিয়ালের কামড়ে আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তাঁদের মধ্যে আধারা গ্রামের কামরুল ইসলামের মেয়ে লামিয়া (৫) ও সদ্যসমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনের ইউপি সদস্য প্রার্থী মামুনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তাঁরা মহাখালী সংক্রামক ব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শিয়ালের কামড়ে আধারা গ্রামের সাবেক ইউপি সদস্য আ. মতিনের স্ত্রী ও তাঁর ভাইয়ের স্ত্রী, আধারা উচ্চ বিদ্যালয়ের নাইটগার্ড শাহজাহান, বাচ্চু মিয়া, মোবারক ও তাঁর ছেলের বউ, শফিকের স্ত্রী, দুলাল প্রধানের স্ত্রী, মৃত কফিল উদ্দিন হাজীর ছেলে শাহজাহান, দাউদকান্দির কানাচোয়া গ্রামের শরিফ প্রধানের স্ত্রী খাদিজা ও হাসানুর রহমানের স্ত্রী আম্বিয়া খাতুনসহ বেশ কয়েকজন শিয়ালের কামড়ে আহত হন।

আধারা গ্রামের আব্দুল কাদির বলেন, শিয়ালগুলো এলাকার বিভিন্নজনকে কামড়িয়ে আহত করেছে। পরে এলাকাবাসী দুটি শিয়ালকে ধাওয়া করে পিটিয়ে মেরে ফেলেছে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

আধারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রিফাত গাজী বলেন, শিয়ালের কামড়ে আমার স্কুলের নাইট গার্ড আহত হয়েছেন। শিয়ালের কারণে এলাকার ছোটবড় সবার মাঝে আতঙ্ক বিরাজ করছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর