• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২০ নভেম্বর, ২০২১

মতলব উপাদী দক্ষিণ ইউনিয়ণে স্বতন্ত্র প্রার্থী ইউছুফ পাটওয়ারীর আনারস প্রতিকের নির্বাচনী সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সজীব খান:
মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউছুফ পাটওয়ারীর আনারস প্রতিকের সমর্থনে নির্বাচনী সভা করা হয়েছে।

১৯ নভেম্বর শুক্রবার বিকেলে ইউনিয়নের ৯নং ওয়ার্ড করবন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় কক্ষে ও সন্ধ্যায় ৮নং ওয়ার্ডের কোঠারাবন্দ সরকারী প্রাথমিক বিদ্যায়ন কক্ষে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও এলাকার জনসাধারণের অংশ গ্রহনে উক্ত সভায় বিজয়ের জন্য স্বতঃস্পূর্তভাবে সবাই কাজ করার একমত পোষন করেন। এসময় বক্তরা বলেন, আমরা দীর্ঘদিন ইউনিয়ন পরিষদের সার্বিক সেবা থেকে বঞ্চিত।

সরকার প্রদত্ত নাগরিক সেবা ও গ্রামীন উন্নয়ন হয়েছে ব্যক্তি কেন্দ্রীক। আমরা দলীয় চেয়ারম্যান পেয়েও বর্তমান সরকারের উন্নয়ন জনগণের দৌর গোড়ায় পৌছে দিতে পারিনি। যাতে জনগণের কাছে আমাদের লজ্জা পেতে হয়।

আমরা কোথায় বড় গলায় কথা বলতে পারিনি। এছাড়া দল থেকেও ইউনিয়নের নেতাকর্মীরা যথাযথ সম্মান পায় নি। তাই এলাকার জনগণ একজন গ্রহনযোগ্য ব্যক্তিকে জনপ্রতিনিধি হিসেবে চাইছে।

যাতে দলের সম্মান ফিরে আসে, দলের নেতাকর্মীরা দলকে আরো সুশৃঙ্খল ও শক্তিশালী করতে সক্ষম হয়।

তাই এই ইউনিয়নে সর্বদিকে দিয়ে ইউছুফ পাটওয়ারীই যোগ্য ব্যক্তি যাকে আমরা জনপ্রতিনিধি হিসেবে পেতে চাই, পাবার জন্য কাজ করবো ইনশাআল্লাহ। এসময় এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!