• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ অক্টোবর, ২০২১
সর্বশেষ আপডেট : ৩০ অক্টোবর, ২০২১

অপশক্তির বিরুদ্ধে আমাদের সবাইকে রুখে দাঁড়াতে হবে: শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার॥

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, অপশক্তির বিরুদ্ধে আমাদের সবাইকে রুখে দাঁড়াতে হবে। জাতির পিতাসহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা রেখে চলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ থাকতে হবে। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রিতি নষ্ট করার জন্য একটি চক্র সক্রিয় রয়েছে। স্বাধীনতা বিরোধী চক্র এখনো নিরবে কাজ করছে। সুখি সমৃদ্ধ সোনার বাংলা বির্নিমানে সকলকে সহযোগিতা করতে হবে।

শনিবার (৩০ অক্টোবর) সকাল ১০ টা থেকে শুরু করে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত শহরের লেডি প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়, শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের ও ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের মাঝে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি যেন নষ্ট না হয়, সেদিকেও সকলকে লক্ষ রাখতে হবে। করোনা পরিস্থিতির জন্য সবাইকে সচেতন হতে হবে। সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে এবং সবাইকে মাস্ক পড়তে হবে।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, মেয়র মো. জিল্লুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহাব উদ্দিন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ফাহিম ইকবাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজসহ বিদ্যালয়ের শিক্ষকগণ এ সময় উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!