• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৮ মে, ২০২০

করোনা উপসর্গে ঢাকায় নিহত বাঁধার মুখে মতলবে ইউএনও ও ওসির নেতৃত্বে দাফন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব দক্ষিণ প্রতিনিধি॥

ঢাকায় করোনা ভাইরাস উপসর্গ নিয়ে ঢাকা মেডিকেলে নিহত মতলব দক্ষিণের হাসান পাটওয়ারীর মৃতদেহ বাড়ীর লোকজনের বাঁধা উপেক্ষ করে ঝড়-বৃষ্টির মধ্যে ইউএনও ও ওসির সহযোগিতায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বুধবার রাতে মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর নাউযান গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিহত হাসান পাটোয়ারী ( ৩২) ওই গ্রামে মৃত্যু আবুল হোসেন পাটোয়ারীর ছেলে। এর পূর্বে রাত ১০টায় বাড়ীতে মৃতদেহের এ্যাম্বুলেন্স পৌঁছলে বাড়ীর লোকজন কবরস্থানে লাশ দাফনে বাঁধা প্রদান করে। খবর পেয়ে মতলব দক্ষিণ থানার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক ও অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ অতিরিক্ত ফোর্স নিয়ে ঝড়-বৃষ্টির মধ্যেই ওই বাড়ীতে পৌঁছে বাড়ীর লোকজনকে বুঝিয়ে লাশ দাফনের ব্যবস্থা করা হয়।

নিহত হাসান পাটওয়ারী নারায়ণগঞ্জে মেঘনা গ্রুপ অব ইন্ড্রাস্ট্রির ফ্রেশ কোম্পানিতে চাকুরি করতেন। গত কয়েক দিন তার জ¦র, সর্দি, কাশি ছিল। বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজে নেয়া হলে দুপরে মৃত্যুবরণ করেন। পরে পরিবারের লোক এ্যম্বুলেন্সে করে মৃতদেহ গ্রামের বাড়ী নিয়ে আসেন।

প্রশাসনের উপস্থিতি রাত ১২ টায় লাশ দাফনের সম্পূর্ণ করেন শামছুল হক মডেল মাদরাসার শিক্ষক ও উপজেলা করোনা ভাইরাসে নিহত কবরস্থ টিমের আহবায়ক মাওলানা মোহাম্মদ সিফাত উল্লাহ মজুমদার, সদস্য মাওলানা তানবীর মাহমুদীসহ ৬ সদস্যের একটি টিম।

মতলব দক্ষিণের উপজেলা নির্বার্হ কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা হক মুঠোফোনে জানান, মৃতদেহ আসার পর আমরা রাতেই ঘটনাস্থলে ছুটে যাই। ঝড়বৃষ্টির মধ্যে লাশ দাফন করা হয়। একটি বাড়ীর লোক মৃতদেহ তাদের বাড়ীর উপর দিয়ে নিতে বাঁধা প্রদান করে। ওসি সাহেবের হস্তক্ষেপে লাশ দাফন সম্পন্ন হয়ে। তিনি বলেন, দাফনে এলাকার মেম্বার ও চেয়ারম্যানের সহযোগিতা ছিল।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!