• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০২০

শাহরাস্তির টামটা দক্ষিণে সফিক মজুমদারের আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি:

করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে শাহরাস্তির টামটা দক্ষিণ ইউনিয়নের ১১০০টি অসহায়, মধ্যবিত্ত ও গরিব পরিবারসহ আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চাঁদপুর-৫ ( হাজীগঞ্জ-শাহরাস্তি ) আসনের সংসদ সদস্য মেজরঃ অবঃ রফিকুল ইসলাম বীরউত্তমের সৌজন্যে শাহরাস্তির টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ সফিকুর রহমান মজুমদারের ব্যক্তিগত তহবিল থেকে শুক্র ও শনিবার (২২ ও ২৩ মে) এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।উপহার সামগ্রীর মধ্যে রয়েছে সেমাই দুই প্যাকেট, দুধ এক প্যাকেট, চিনি এক কেজি, বাদাম, কিচমিচ ও বস্ত্র সামগ্রীসহ আর্থিক সহযোগীতা।

দেশে করোনাভাইরাস সংক্রমণের শুরুতে ও আলহাজ্ব মোঃ সফিকুর রহমান মজুমদার ইউনিয়নের সহস্রাধীক অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও আর্থিক সহায়তা দিয়েছেন।

গেল দুইদিনব্যাপী আলহাজ্ব মোঃ সফিকুর রহমান মজুমদারের সার্বিক উপস্থিতি ও তত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন টামটা দক্ষিণ ইউনিয়ন নয়টি ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ,টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মোতাহার হোসেন টিটু, সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃমানিক মুন্সী,সিনিয়র সদস্য মোঃফারুক পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা মোঃ আবুল খায়ের মোল্লা,টামটা দক্ষিণ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাইফুল ইসলাম মাসুদ, টামটা দক্ষিণ ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি,সুমন পাটোয়ারী , সাধারণ সম্পাদক মোঃমুজিব পাটোয়ারী, টামটা দক্ষিণ ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি মোঃফিরোজ,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জয় ও টামটা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক তানজিজুল আজীজ রায়হান,উপজেলা ছাত্রলীগ নেতা লেয়াকত মিয়াজী সুমনসহ অসংখ্য নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ বিষয়ে আলহাজ্ব মোঃ সফিকুর রহমান মজুমদার বলেন, আমরা যারা আর্থিকভাবে স্বচ্চল তারা খেয়ে দেয়ে আরাম করবো আর আমার পাশের ভাই না খেয়ে থাকবে এতে তো প্রকৃত সুখ নেই। বিপদে-আপদে এলাকার গরিব অসহায়দের পাশে থেকে তাদের উপকার করার মজাই আলাদা। দোয়া করবেন আমি যেন সবসময় জনগণের পাশে থাকতে পারি। আল্লাহ যেন প্রতিটি মানুষকে মহামারী করোনাসহ সকল বিপদ থেকে আমাদের দেশকে দ্রুত মুক্ত ও ভালো রাখে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর