• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২১ মে, ২০২০

ঘূর্ণিঝড় আম্পান: চাঁদপুরে গাছের ডাল পড়ে নারীর মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি ॥

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের আম কুড়াতে গিয়ে ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে প্রচন্ড ঝড়ো হাওয়ায় গাছের ডাল ভেঙে নীচে পড়ে জান্নাত বেগম (৪০) নামে নারীর মৃত্যু হয়েছে। বুধবার (২০ মে) দিনগত রাত আনুমানিক আড়াইটার দিকে এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২১ মে) দুপুর ১২টার দিকে ওই নারীর নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। বালিয়া ইউনিয়ন পরিষদ এর সচিব মনসুর আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। জান্নাত বেগম ওই উনিয়নের দক্ষিণ গুলিশ গ্রামের রিকশা চালক মো. মনির হোসেন রাঢ়ী ছেলে। তার পিতার নাম মো. ওয়াহাব গাজী।

স্থানীয় কলেজ শিক্ষক জাহাঙ্গীর হোসেন জানান, রাতে যখন প্রচন্ড ঝড়ো হাওয়া তখন জান্নাত আম কুড়াতে পুকুরের পাড় থেকে পানিতে নেমে যায়। হঠাৎ গাছের ডাল ভেঙে তার গায়ে পড়লে সেখানেই তার মৃত্যু হয়।

নিহতের মামাত ভাই মানিক মিয়া জানান, মৃত্যুর পরে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে ঘটনাটি জানানো হয়েছে। দুপুর ১২টার দিকে নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

বালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাজুল ইসলাম মিয়াজী জানান, রাতে এই ঘটনা হলেও সকালে গ্রাম পুলিশ আমাকে বিষয়টি জানায়। ওই মহিলা আম কুড়াতে গিয়ে গাছের নীচে পড়ে মৃত্যু হয়। সকালে বাড়ীর লোকজন তাকে মৃত অবস্থায় দেখতে পায়। বিষয়টি আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমাকে জানিয়েছে। দুপুর ওই মহিলার দাফন সম্পন্ন হয়েছে।

এছাড়া ঘুর্ণিঝড়ে চাঁদপুরে জেলায় এখন পর্যন্ত অন্য কোন ধরণের ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!