• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২০ মে, ২০২০

শাহমাহমুদপুরসহ বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রী ঈদ উপহার দিলেন আওয়ামী লীগ নেতা শরীফ পাটওয়ারী 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সজীব খানঃ

বর্তমান বৈশ্বিক মহামারী করোনা প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মানীত সদস্য মোঃ শরীফ হোসেন পাটওয়ারী। বুধবার সকাল ১০টায় অসাহায় ও তার নিজ হাতে মধ্যবিত্ত পরিবারের মাঝে তিনি প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার বিতরন করেন।

এ সময় তিনি বলেন, মহান স্বাধীনতার স্থপতি, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ  মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে আমি সব সময় দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে আসছি, প্রধানমন্ত্রী নির্দেশনা অনুযায়ী , মহামারী করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। তারই অংশ হিসেবে আওয়ামীলীগ পরিবারকে সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার বিতরনের সিদ্ধান্ত নিয়েছি। জনসমাগম এড়ানোর জন্য এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য জনসাধারনের বাড়িতে বাড়িতে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছি। ভবিষৎতে ও ধারা অব্যাহত থাকবে।

উপহার সামগ্রী গুলো হলো চাউল, ডাল, তেল, লবন, আলু,  সেমাই,  পেয়াজ, চিনি বিতরন করেন। এর আগে ও সাবেক এ ছাত্রনেতা করোনার প্রথম থেকে বিভিন্ন ভাবে ত্রান সামগ্রী ও নগদ টাকা বিতরন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনজিল, সাধারন সম্পাদক আরশাদ তপাদার, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহেল কারী, আওয়ামী লীগ নেতা নোমান পাটওয়ারী, মাসুদুর রহমান পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন যু্বলীগের যুগ্ম আহ্বায়ক রুবেল কারী, তাজুল ইসলাম হাওলাদার, হাবিব হাজী প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!