• ঢাকা
  • রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ জুন, ২০১৯

শাহরাস্তি উপজেলা বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন মিয়াজীকে বহিস্কার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আরমান কাউসার:

শাহরাস্তি উপজেলা বিএনপির আহবায়ক, সাবেক ২ বারের উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন মিয়াজীকে বহিস্কার করা হয়েছে। শনিবার দুপরে জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মমিনুল হকের বাড়ীতে শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির সাধারন সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়।

নেতা-কর্মীরা জানান, আজ শনিবার শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির প্রথম সাধারন সভা হওয়ার কথা ছিল শাহরাস্তির প্যারাডাইস হোটেলে কিন্তু পুলিশি বাঁধায় আমরা সে সাধারন সভায় জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জি. মমিনুল হকের বাড়ীতে করতে বাধ্য হয়েছি।

সাধারন সভার যৌথ সিদ্ধান্তমতে শাহরাস্তি উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন মিয়াজীকে বহিস্কার করে তার স্থলে নতুন আহবায়ক করা হয় প্রবীণ বিএনপি নেতা আলহাজ¦ আবদুল মান্নান পাটওয়ারীকে। সভায় সর্বসম্মতিক্রমে সে সিদ্ধান্ত পাশ করা হয়।

প্রথম সাধারন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়বাদী দল (বিএনপির) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক

শাহরাস্তি উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ আবদুল মান্নান পাটওয়ারীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক হাবিবুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয়বাদী তাঁতী দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মিন্টু, হাজীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মোহন, সাবেক আহবায়ক ও সাবেক মেয়র আলহাজ¦ আবদুল মান্নান খান, শাহরাস্তি উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মমতাজ উদ্দিন, আয়াত আলী ভূইয়া, সেলিম পাটওয়ারী লিটন, অধ্যাপক মোজাহের হোসেন, আলহাজ¦ আয়াত আলী ভূইয়া, জহিরুল ইসলাম, শাহ আলী, মোজাম্মেল হক পাটওয়ারী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মো. ফারুক হোসেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!