• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৬ এপ্রিল, ২০২০

জাপা কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন জাহাঙ্গীর আলম

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
জাতীয়পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হলেন মো. জাহাঙ্গীর আলম। গত ২০ ফেব্রুয়ারী জাতীয়পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গার স্বাক্ষরিত অনুমোদিত পূণাঙ্গ কমিটির তালিকায় চাঁদপুর জেলা কোটায় কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে মনোনিত করা হয়।

এরশাদ মুক্তি আন্দোলনে অগ্র-সৈনিকা, হাজীগঞ্জ-শাহরাস্তির জাতীয়পার্টির র্দুদিনের কান্ডারী মো. জাহাঙ্গীর আলম চাঁদপুর জেলা জাতীয়পার্টির সম্মানিত সদস্য, হাজীগঞ্জ উপজেলা জাতীয়পার্টি সাবেক যুগ্ম-আহবায়ক ও বর্তমান কমিটির সহ-সভাপতি, জাতীয়পার্টি কুয়েত শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন। এছাড়াও তিনি আলোকিত হাজীগঞ্জ সংগঠনের উপদেষ্টা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, মানবধিকার সংস্থার হাজীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি কুয়েতে অবস্থান করছেন।

জাহাঙ্গীর আলম হাজীগঞ্জ উপজেলার ১০ গন্ধব্যপুর দক্ষিণ ইউনিয়নের হোটনী গ্রামের ফজলুল হকের ছেলে। তার বাবা মৃতু ফজলুল হক ১০নং গন্ধর্ব্যপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান এবং জাতীয়পার্টির প্রতিষ্ঠাকালীন সদস্য ছিলেন। তার দুই ছেলে এক কন্যা সন্তান রয়েছে।
জাহাঙ্গীর আলম বলেন, পারিবারিক ভাবে আমি জাতীয়পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত। হাজীগঞ্জ- শাহরাস্তিতে জাতীয়পার্টির নেতাকর্মীদের সাথে ছিলাম এবং সব সময় থাকবো। প্রবাসে থেকে নিয়মিত নেতাকর্মীদের সাথে যোগাযোগ রেখে আসছি। সংগঠন গোছানোর জন্য কাজ করছি।
মো. জাহাঙ্গীর আলম জাতীয়পর্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনিত হওয়া অভিনন্দন জানিয়েছেন জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য গাজী মহিনউদ্দিন। তিনি বলেন, মো. জাহাঙ্গীর আলম ভাই একজন ত্যাগী ও পরিশ্রমী নেতা। তিনি হাজীগঞ্জ শাহরাস্তি জাতীয়পার্টির দূর্দিনের নেতা। ওনাকে কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনিত করা জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মশিউর রহমান রাঙ্গারকে অভিনন্দন। জাহাঙ্গীর ভাই নেতাকর্মীদের খোঁজ-খবর নেওয়ার জন্য বাড়ি বাড়ি ছুটে গিয়েছিলেন। কুয়েতে অবস্থান করলেও প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতাকর্মীদের সাথে যোগাযোগ রাখছেন। তার সুসংবাদে জাতীয় ছাত্র সমাজের নেতাকর্মীরা আনন্দিত।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!