• ঢাকা
  • শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৫ এপ্রিল, ২০২০

করোনা পরীক্ষার জন্য প্রস্তুত চাঁদপুর সদরসহ ৮টি হাসপাতাল, জরুরি নম্বর প্রকাশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. মহিউদ্দিন আল আজাদ॥

চাঁদপুরে করোনায় সন্দেহভাজন রোগীদের নমুনা সংগ্রহের জন্য প্রস্তুত করা হয়েছে জেলার ৮ সরকারি হাসপাতাল। হাসপাতালগুলোর মধ্যে রয়েছে জেলা সদরে অবস্থিত ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল এবং জেলা সদরের বাইরে অবস্থিত সাত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এর বাইরে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়েও এই নমুনা সংগ্রহের ব্যবস্থা রয়েছে।

বৃহস্পতিবার চাঁদপুর জেলার পাঁচ উপজেলা থেকে ১০ জনের নমুনা সংগ্রহ করার মধ্য দিয়ে চাঁদপুরে এই কার্যক্রম শুরু হয়।এরইমধ্যে করোনা সংক্রান্ত পরামর্শে নিতে চিকিৎসকের মোবাইল নম্বর প্রকাশ করেছে স্বাস্থ্য বিভাগ।

নমুনা সংগ্রহ ও পরামর্শ নিতে চাঁদপুর স্বাস্থ্য বিভাগ যাদের নাম ও মোবাইল নম্বর প্রকাশ করেছে তারা হলেন-
চাঁদপুর সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষ চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিচালক ডা. জামাল উদ্দিন- মোবাইল নম্বর ০১৭২১৬১০৮৬২। ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হাবিব উল করিম- টেলিফোন নম্বর ০৮৪১৬৩০২২, ০৮৪১৬৩২৯৩, মোবাইল নম্বর ০১৮৬৫১৭৪৬। সহকারি পরিচালক ডা. একেএম মাহবুবুর রহমান- টেলিফোন নম্বর ০৮৪১৬৩০২২, ০৮৪১৬৩২৯৩, মোবাইল ০১৭১১১৯০২৬৩।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্ল্যাহ টেলিফোন নম্বর ০৮৪১-৬৩৫৭০, মোবাইল নম্বর ০১৭১১৪৩৯৮৬৮। ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আশরাফ আহমেদ চৌধুরী টেলিফোন নম্বর ০৮৪২২-৬৪০০৫, মোবাইল নম্বর ০১৮১৯১৫৪০৪৫। হাইমচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বেলায়েত হোসেন টেলিফোন নম্বর ০৮৪২-৩৫২০১১, মোবাইল নম্বর ০১৭১১০৫৮১৩১। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এস এম সোয়েব আহমেদ চিশতি টেলিফোন নম্বর ০৮৪২-৪৮৫৩০৯, মোবাইল নম্বর ০১৭১১৩৮৪৭৪৪। কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সালাউদ্দিন মাহমুদ টেলিফোন নম্বর ০৮৪২-৫৫৬১১১, মোবাইল নম্বর ০১৭১১১৮৮৪৬৮।

মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. গোলাম কাউসার টেলিফোন নম্বর ০৮৪২৬৫৬০৩৯, মোবাইল নম্বর ০১৭১১০৫৮১৫৭। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন টেলিফোন নম্বর ০৮৪২৭৫৬০০৩, মোবাইল নম্বর ০১৬৭৬৩৯৫০০১। শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক রসন রটলিফোন নম্বর ০৮৪২৭৫৬০০৩, মোবাইল নম্বর ০১৫৫৪৩৪৫৬২৫।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন, টেলিফোন নম্বর ০৮৪১৬৩২৫০, মোবাইল নম্বর ০১৭১১৯৪৩৮২২। চাঁদপুর বক্ষব্যাধি ক্লিনিকের জুনিয়র কনসালটেন্ট টেলিফোন নম্বর ০৮৪১৬৩৪২৯। চাঁদপুর সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. আঞ্জুম আরা বেগম মোবাইল নাম্বার ০১৯৭০৭৫৭৬৭৭।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!