• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ২৬ মার্চ, ২০২০

মতলবে নুরুল আমিন রুহুল এমপির সহযোগিতায় তাপমাত্রা পরীক্ষা ও সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব প্রতিনিধি:

করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুলের সহযোগিতায় ও ক্যামব্রিয়ান স্কুলের আয়োজনে শারীরিক তাপমাত্রা পরীক্ষা ও সামগ্রী বিতরন করা হয়। গতকাল ২৫মার্চ বুধবার বিকেলে মতলব পৌরসভার ম্যাক্সি স্ট্যান্ড, সিএনজি স্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও শারীরিক তাপমাত্রা পরীক্ষা করানো হয়।

এসময় মতলব প্রেসক্লাবের সভাপতি ও ক্যামব্রিয়ান স্কুলের উপদেষ্টা রোকনুজ্জামান রোকন, উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা আব্দুল বারেক, ক্যামব্রিয়ান স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক ডিএম আলাউদ্দিন, পরিচালক আলমগীর কবির, প্রেসক্লাবের সহ-সভাপতি মো: আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, যুগ্ম-সম্পাদক গোলাম হায়দার মোল্লা, সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান খান, সাপ্তাহিক শপথ মতলব প্রতিনিধি মোঃ শরীফ পাটোয়ারীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে হোম কোয়ারেন্টাইন মেনে চলা, প্রয়োজন বাহিরে বের হলে মাক্স ব্যবহার করা, পরিস্কার পরিছন্ন থাকতে নিয়ম অনুযায়ী (হ্যান্ড স্যানিটাইজার/সাবান) দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!