• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ ফেব্রুয়ারি, ২০২০

রজনীকান্ত এবার ম্যান ভার্সেস ওয়াইল্ডে

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

পোশাকি নাম থাকা সত্ত্বেও আমজনতার দরবারে তিনি ‘থালাইভা’ হিসেবেই বেশি পরিচিত। তাকে ঈশ্বরসমই মনে করেন ভক্তরা।

থালাইভার নতুন প্রোজেক্ট কবে সম্প্রচার হবে তা জানতে মুখিয়ে ছিল দর্শকমহল। অবশেষে সব অপেক্ষার অবসান হয়েছে। রিলিজ হয়েছে বেয়ার গ্রিলসের এ অভিনব শোয়ের প্রোমো।

২৩ মার্চ দেখা যাবে রজনীকান্তের জঙ্গল অভিযান। ৪০ সেকেন্ডের প্রোমোতেই যেভাবে নজর কেড়েছেন থালাইভা, তা দেখে এ ব্যাপারে সবাই নিশ্চিত যে, বেয়ার গ্রিলসের জনপ্রিয় শোয়ের এই এপিসোড হতে চলেছে রহস্যে-রোমাঞ্চে ভরপুর। পর্দায় রজনীকান্ত মানেই টানটান উত্তেজনা। এবার তেমনটাই দেখা যাবে ম্যান ভার্সেস ওয়াইল্ডেও। লিজেন্ড রজনীকান্তের আড়ালে থাকা মানুষ রজনীকান্ত কেমন সেটাই এবার দেখবে জনতা।

কিছুদিন আগেই শুটিং শেষ করেছেন রজনীকান্ত। বেয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গল ভ্রমণের অভিজ্ঞতা যে অসামান্য ছিল টুইটে সে কথা জানিয়েছিলেন সুপারস্টার।

লিখেছিলেন- এই শুটিংয়ের অভিজ্ঞতা কোনোদিন ভুলবেন না। বেয়ার গ্রিলসের পাশাপাশি রজনীকান্ত ধন্যবাদ জানিয়েছিলেন ডিসকভারি ইন্ডিয়াকেও।

এবার থালাইভার জঙ্গল অভিযান দেখার পালা। আপাতত টিজার দেখেই বোঝা যাচ্ছে যে, রজনীকান্ত এবং বেয়ার গ্রিলস জুটি ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শোয়ের নতুন পর্বে এমন কিছু দেখাবেন; যা এর আগে চাক্ষুষ করেননি দর্শকরা।

এপিসোডের পরতে পরতে থাকবে সাসপেন্স এবং থ্রিল। শোনা যাচ্ছে কর্নাটক এবং তামিলনাড়ুর সীমান্তবর্তী বন্দিপুর জঙ্গলে হয়েছে শুটিং।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!