• ঢাকা
  • শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৭ জুন, ২০১৯

হাজীগঞ্জে প্রবীণ আ’লীগ নেতা মরহুম আ. রব পাটওয়ারীর দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে প্রবীণ আ’লীগ নেতা মরহুম আ. রব পাটওয়ারীর দাফন সম্পন্ন হয়েছে। রোববার দুপুরে উপজেলার বাকিলা ইউনিয়নের রাধাসার গ্রামের পাটওয়ারী বাড়ীতে নিজ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে শনিবার রাতে বার্ধক্যজনিত কারনে তিনি নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।
মরহুম আ. রব পাটওয়ারী ওই গ্রামের পাটওয়ারী বাড়ীর মৃত মোহাম্মদ আলী পাটওয়ারীর ছেলে। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য এবং দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৯০ বছর।
নিহতের নাতি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী জানান, রাধাসার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে মুক্তিযোদ্ধা হিসেবে তাকে রাষ্ট্রীয় সম্মান প্রদান করা হয়।
 
জানাযা অনুষ্ঠানে সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার,  উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরাজুল ইসলাম মোহন, আবু তাহের ও মজিবুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী এবং এলাকার সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!