• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৬ জুন, ২০১৯

কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি:
কচুয়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে বিক্ষোভ করেছে এলাকাবাসী। শনিবার (১৫ জুন) সকাল ১০ টায় ৭৫ নং শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ইউপি মেম্বার মানিক হোসেনের নেতৃত্বে বিক্ষোভ করে এলাকাবাসী।
এ সময় বিক্ষোভকারীরা জানান, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অনৈতিক কাজের সাথে সম্পৃক্ত। তিনি প্রতিনিয়ত বিদ্যালয়ের হাজিরা খাতায় স্বাক্ষর করে বদলি বানিজ্য ও বিভিন্ন দালালি করার জন্য উপজেলা শিক্ষা অফিসে চলে যায়। কচুয়ার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষকদের সাথে গালমন্দ, উগ্র আচরণ করে।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জনৈক সহকারী শিক্ষিকার সাথে জাহাঙ্গীর আলমের যুগল ছবি ছড়িয়ে পরলে বিভিন্ন গনমাধ্যমে “কচুয়ায় শিক্ষিকার সাথে প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের আপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।
১৫ জুন (শনিবার) এ ঘটনায় এলাকার অভিভাবকসহ বিভিন্ন মহলে জানাজানি হলে সচেতন অভিভাবক মহল ক্ষুদ্ধ হয়ে শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সমবেত হয় এবং জাহাঙ্গীর আলমের এ ধরনের অনৈতিক কর্মকান্ডের বিচারের দাবী জানান ।
এসময় বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা জানান, জাহাঙ্গীর আলম অসুস্থতার অজুহাত দেখিয়ে হাজিরা খাতায় স্বাক্ষর করে বাড়ি চলে গেছে।
এব্যাপারে কচুয়া উপজেলা শিক্ষা অফিসার এ এইচ এম শাহরিয়ার রসূল জানান, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবুল খায়ের মিয়া বিষয়টি আমাকে অবহিত করেছে। জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
ছবিঃ কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে এলাবাসীর বিক্ষোভ এবং প্রধান শিক্ষকের খালি আসনের একাংশ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!