• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০১৯

বর্তমান সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড সাধারণ জনগনের মাঝে পৌঁছে দিতে হবে  : এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব প্রতিনিধি:

মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ও মৎস অফিসের আয়োজনে গত ২৩ মে বিকালে নিবন্ধিত ও প্রশিক্ষণ প্রাপ্ত ৩০ জন জেলের মাঝে বিকল্প কর্মসংস্থানের লক্ষে উপকরণ বিতরণ করা হয়। বৃহত্তম কুমিল্লা জেলা মৎস্য উন্নয়ন প্রকল্পের অর্থায়নে উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।
তিনি বলেন, বর্তমান সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড সাধারণ জনগনের মাঝে পৌঁজে দিতে হবে। সারাদেশে জেলেদের কর্মসংস্থানের জন্য বর্তমান সরকার সেলাই মেশিন, ভ্যানগাড়ী ও ছাগলসহ বিভিন্ন উপকরণ বিতরণ করছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিতকায় মতলব দক্ষিণে নিবন্ধিত জেলেদের মাঝে উপকরণ বিতরণ করা হচ্ছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলামের সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান মুবিন সুজনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধ এএইচএম গিয়াস উদ্দিন। বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, মতলব পৌর সভার মেয়র আওলাদ হোসেন লিটন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা ফারহানা আক্তার রুমা। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা ফারহানা আক্তার রুমা।
এ সময় উপজেলা আ’লীগের সহ সভাপতি দেওয়ান রেজাউল করিম, আনিছুজ্জামান চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার, যুগ্ম আহবায়ক চন্দন সাহা, বাদল নন্দী, গোলাম মোস্তফা, ইউপি চেয়ারম্যান আবদুস সালাম মৃধা, সৈয়দ মনজুর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রোটা: শ্যামল চন্দ্র দাস, পৌর যুবলীগের সভাপতি সোহাস সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিকল্প কর্মসংস্থানের উপকরণ হিসেবে জেলেদের মাঝে ছাগল বিতরণ করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!