• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৬ জানুয়ারি, ২০২০

শাহরাস্তিতে রফিক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধিঃ

শাহরাস্তিতে দিনমজুর রফিক হত্যাকারীদের ফাসির দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৫ জানুয়ারী রবিবার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক বাজার এলাকা এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত চেড়িয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা, এলাকার সর্বস্তরের নারী-পুরুষ ও নিহতদের পরিবার লোকজন এই মানববন্ধন ও সমাবেশ করেন। মানববন্ধনে তারা দিনমজুর রফিক হত্যার খুনিদের ফাঁসি চেয়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন। মানববন্ধনে পরিবাররা দাবি জানান যারা প্রকৃত খুনি তাদেরকে অতি শিগ্রহি আটক করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান।

এছাড়া তারা আরো বলেন প্রকৃত খুনিরা এখনও আটক হয়নি। এবং তাদের দেশিয় অস্ত্র উদ্ধার হয়নি। আমরা এখনও হুমকির মধ্যে জীবন যাপন করছি। আমাদেরকে বিভিন্ন ভাবে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছেন। স্থানীয় প্রশাসনের নিকট আবেদন যত তাড়াতাড়ি সম্ভব খুনিদের অস্ত্র সহ আটক করে আইনের আওতায় আনা না হলে আরো দূর্ঘটনা আশংক্ষা পোষন করেন।

উল্লেখ্য, ৩১ ডিসেম্বর বিকেলে প্রকাশ্য দিবালোকে নিজ বাড়িতেই খুন করা হলো দিনমজুর রফিকুল ইসলামকে। পরিবারের সদস্যদের সামনেই তাকে কুপিয়ে হত্যা করেছে এলাকার কিছু বখাটে ও দুর্বৃত্ত যুবক। শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা গ্রামের ষষ্ঠি বাড়িতে এ ঘটনাটি ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা যায় বিকেল ৪টায় পার্শ্ববর্তী এমরান হোসেনের দোকানের সামনে গেলে নুরুল ইসলামের ছেলে রাশেদ আহমেদ কালু, সোহেল, মুন্না, রেদোয়ান হোসেন সেন্টু, সাগর, কালাম, শান্ত, কামাল সহ ১৫/২০ জন সন্ত্রাসী একটি দল তাদের উপর হামলা করে। তখন তারা সেখান থেকে দৌড়ে বাড়িতে চলে আসে। তাদের পেছনে পেছনে হামলাকারীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাড়িতে এসে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। মানববন্ধন ও সমাবেশে মিছিলে হাজার হাজার লোক অংশ গ্রহণ করেন। এলাকাবাসী অপরাধীদের ফাঁসির দাবি জানিয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!