• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩ ডিসেম্বর, ২০১৯

সম্মেলনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে দীর্ঘদিন ক্ষমতায় রাখতে হবে : মেয়র নাছির উদ্দিন আহমেদ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম:
১৫নং ওয়ার্ড চাঁদপুর পৌর আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের ষোলঘর পানি উন্নয়ন মাঠে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।
তিনি তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজকে বেঁচে থাকলে বাংলাদেশ উন্নত সমৃদ্ধশলী বাংলাদেশ গড়ে উঠতো। আজকে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত করতে জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এ জন্য বাংলাদেশ আজ বিশে^র কাছে পরিচিতি পেয়েছে। এত দ্রুত দেশের পরিস্থিতি পরিবর্তন হয়েছে শুধু আওয়ামী লীগ সরকার থাকার কারনে। বাংলাদেশকে আরো এগিয়ে নিতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন।
তিনি আরো বলেন, দলকে গতিশীল করতে সম্মেলনের বিকল্প নেই। নতুন নেতৃত্ব আসলে নতুন নতুন কর্মকান্ড পরিচালিত হবে। আজকে যে আওয়ামী লীগের সমর্থক অনেক বেড়েছে, তা আমাদেরকে জানান দিতে হবে। এই সম্মেলনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে দীর্ঘদিন ক্ষমতায় রাখতে হবে। এ জন্য প্রতিটি ওয়ার্ডকে শক্তিশালী গতে হবে। আমরা কোন সাম্প্রদায়িক শক্তিকে ক্ষমতায় আসতে দিবো না। যারা নেতৃত্বে আসবেন তারা অব্যশই দলের জন্য কাজ করতে হবে। যারা পদ পাবেন না, তারা দলের বাইরে গিয়ে কাজ করার সুযোগ নেই। তাই সকলে একই কাতারে এসে দলের জন্য কাজ করুন।
চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী। এছাড়া উদ্বোধকের বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌর চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।
চাঁদপুর পৌর ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম মৃধার পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, দপ্তর সম্পদাক শাহআলম মিয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!