• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ ডিসেম্বর, ২০১৯

চাঁদপুর কল্যানপুর আ’ লীগের ক্লিন ইমেজের নেতা মহসিন পালোয়ান 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সজীব খান:
চাঁদপুর সদর উপজেলা ৩নং কল্যানপুর ইউনিয়ন আওয়ামী লীগের ক্লিন ইমেজের নেতা মহসিন পালোয়ান । আসন্ন ইউনিয়ন আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মলনে তিনি সভাপতি প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন, পরিচ্ছন্ন ও মেধাবী রাজনীতিবিদ  নেতা হিসেবে। ৩নং কল্যানপুর ইউনিয়ন আওয়ামী লীগে আসন্ন সম্মেলনে শীর্ষ নেতৃত্বে মহসিন পালোয়ানকে  দেখতে চায় তৃণমূলের নেতা-কর্মীরা। তারা বলছেন, সৎ ও পরিচ্ছন্ন নেতা হিসেবে রাজনীতিতে আলাদা ইমেজ রয়েছে  তার। তাই নেতাকর্মীরা তাকে মূল্যায়ন করবেন বলে তারা আশাবাদী।
মহসিন পালোয়ান ৩নং কল্যানপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি, সদর থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য, ৩নং কল্যানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতির দায়িত্ব পারন করছেন।
মহসিন পালোয়ান কল্যানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সৎ, পরিচ্ছন্ন ও ত্যাগী নেতা হিসেবে কল্যানপুরের সর্বস্তরে পরিচিতি লাভ করেছেন।
মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক মহসিন পালোয়ান । তিনি ছাত্র জীবন থেকেই জাতির জনকের আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগের রাজনীতি করে আসছে। তিনি কল্যানপুর ইউনিয়ন আওয়ামী লীগের নের্তৃত্বে আসলে কল্যানপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে। এ জন্য  তৃনমূল আওয়ামী লীগ মহসিন পালোয়ানকে আওয়ামী লীগের নের্তৃত্বে দেখতে চচ্ছেন।
তৃনমূল আওয়ামী লীগ আশাবাদী আসন্ন সম্মেলনে তৃণমূল নেতা কর্মীরা তাকে মূল্যায়ন করবে। চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য ৩নং কল্যানপুরে মহসিন পালোয়ানের বিকল্প নেই ইউনিয়নের তৃনমূল আওয়ামী লীগ জানান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!