• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৮ নভেম্বর, ২০১৯

চাঁদপুরে কোন অবৈধ ও রূট পারমিটবিহীন গাড়ি চাঁদপুরে চলতে দেয়া হবে না:পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমানের

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর:

রূট পারমিটবিহীন বাস চাঁদপুর রুটে না চলার আহ্বান জানান বাস মালিক ও শ্রমিকরা।  বৃহস্পতিবার সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে চাঁদপুরে পরিবহন মালিক ও শ্রমিকদের নিয়ে জনসচেতনতামূলক কর্মশালায় প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমানের কাছে এ আহ্বান জানান বাস মালিক ও শ্রমিকরা। চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও পদ্মা বাস পরিবহনের পরিচালক সফিকুর রহমান ভূঁইয়া, শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ বাবুল মিজি, জেলা মোটর শ্রমিকলীগের সভাপতি মোঃ আনোয়ার গাজী, মিনিবাস মালিক সমিতির সভাপতি শোয়েবুর রহমান, হিলশা পরিবহনের পরিচালক মোঃ কামাল হোসেন পাটওয়ারীসহ অন্যরা বলেন, আল আরাফ নামের বাস চাঁদপুর ভায়া হাজীগঞ্জ-রামগঞ্জ রূটে চলাচল করে। অথচ আল আরাফ বাস চলাচলের জন্যে কোনো রূট পারমিট নেই।

তারা বলেন, অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার স্যারসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান : আল আরাফাহ্ বাস চাঁদপুর রূটে বন্ধ করা হোক। আল আরাফাহ বাস চাঁদপুর রুটে বন্ধ হলে চাঁদপুর থেকে চলাচলকৃত বাস মালিক ও শ্রমিকদের মধ্যে দ্বন্দ্ব আর থাকবে না।

এ বিষয়ে পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান বলেন, অবৈধ ও রূট পারমিটবিহীন গাড়ি চাঁদপুরে চলতে দেয়া হবে না। মালিক ও শ্রমিকদের অভিযোগটি সমাধানের আশ্বাস দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলামসহ আরো অনেকে।

(শরীফুল ইসলাম, চাঁদপুর)

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!