• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৮ নভেম্বর, ২০১৯

চাঁদপুরে ১১ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় টাকাসহ আটক-১

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

চাঁদপুর শহরের স্ট্র্যান্ড রোডস্থ শাহ সিমেন্টের এজেন্ট ফারুক আহমেদ মৃধার ১১ লাখ ৩০ হাজার টাকা ছিনতাই হওয়ার ঘটনায় একজনকে আটক করেছে মডেল থানা পুলিশ। এছাড়া ছিনতাই হওয়া ৮৩ হাজার টাকাসহ একটি সাদা রংয়ের মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-৫১-৮০৩২) উদ্ধার করা হয়। চাঁদপুর মডেল থানার এসআই বিপ্লব নাহা সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার নারায়ণগঞ্জ জেলার ফতুল্লাস্থ চানমারি মাইক্রো স্ট্যান্ড এলাকার আলামিন নগরে আসামি রিপন হাওলাদারের বসতঘর থেকে ছিনতাই হওয়া কিছু টাকাও উদ্ধার করে।

বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর মডেল থানায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে ওসি নাসিম উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ১০ অক্টোবর বিকেলে ফারুক মৃধার সহকারী ম্যানেজার শাহাজালাল রিপন বাস স্ট্যান্ডস্থ সোশ্যাল ইসলামী ব্যাংক থেকে ১১ লাখ ৩০ হাজার টাকা উঠান। পরে এই টাকা চাঁদপুর শহরের সরকারি কলেজ সংলগ্ন এলাকা থেকে ছিনতাই হয়। এই ঘটনায় পুলিশ সহকারী ম্যানেজার শাহজালালকে আটক করে।

ফারুক মৃধা বাদী হয়ে গত ১৫ অক্টোবর চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেন। যার নং-৩৭। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব নাহা শহরের বিপণীবাগ এলাকার বিভিন্ন সিসি টিভির ফুটেজের মাধ্যমে ছিনতাই কাজে ব্যবহৃত সাদা রংয়ের মাইক্রোবাসটি সনাক্ত করে এবং রিপন হাওলাদারকে নারায়ণগঞ্জ থেকে লুণ্ঠিত হওয়া তার ভাগের ৮৩ হাজার টাকাসহ মাইক্রোবাসটি উদ্ধার করে পুলিশ। আটক রিপন হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি থানার উত্তর মুরাদিয়া গ্রামের বাসিন্দা।

আটক রিপন হাওলাদার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে দোষ স্বীকার করে ও তার সাথে জড়িতদের নাম পুলিশকে জানিয়েছে।

চাঁদপুর মডেল থানার ওসি নাসিম উদ্দিন জানান, ব্যবসায়ী ফারুক মৃধার টাকা ছিনতাই হওয়ার ঘটনায় ৮৩ হাজার টাকাসহ একটি মাইক্রোবাস উদ্ধার করতে সক্ষম হয়েছি। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনার সাথে অন্য যারা জড়িত রয়েছে তাদেরকে আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!