• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২৯ মার্চ, ২০২২

হাজীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার (২৬ মার্চ) সকালে সুর্যোদয়ের সাথে সাথে উপজেলা চত্ত্বরে ৩১ বার তোপধ্বনি এবং ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ এ শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এরপর উপজেলা প্রশাসনের আয়োজনে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে কুচকাওয়াজ, ডিসপ্লে পুরস্কার বিতরণ এবং স্বাধীনতা যুদ্ধের বীরমুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব ও সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন বিষয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু তাহের ও মজিবুর রহমান, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারবিন মিলি, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. মো. জাকির হোসেনের উপস্থাপনায় কুচকাওয়াজ, ডিসপ্লে পুরস্কার বিতরণ এবং উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল গনির উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদী হাসান মানিক, অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল মাহমুদসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় বিভিন্ন সরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!