• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২০ অক্টোবর, ২০১৯

আগামী ২৬ অক্টোবর কমিউনিটি পুলিশিং ডে জাঁকজমকপূর্ণ ভাবে করতে চাই: পুলিশ সুপার মাহবুবুর রহমান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

 শরীফুল ইসলাম:
কমিউনিটি পুলিশিং ডে উদযাপন উপলক্ষে চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় চাঁদপুর পুলিশ লাইনে ড্রীলশেডে প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্য রাখেন পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার)।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আগামী ২৬ অক্টোবর কমিউনিটি পুলিশিং ডে। এবার আয়োজনটি জাঁকজমকপূর্ণ ভাবে করতে চাই। অনুষ্ঠানটি সফল করার লক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে। এ কর্মসূচী ও পুরো অনুষ্ঠানকে সফল করার জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন। এছাড়াও তিনি বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের জন্য কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়।

তিনি আরো বলেন, সকল উপ কমিটির আহ্বায়ক ও সদস্যসবিচগণ সমন্বয় করে কমিটির অনন্যা সদস্যদের নিয়ে সভাপূর্বক কাজকে এগিয়ে নিবেন। যারা যারা উপ কমিটিতে রয়েছেন, আপনারা সর্বত্মক চেষ্টা চালিয়ে কমিউনিটি পুলিশিং ডে এর আয়োজনটি সফল করবেন। আগামী ২৬ অক্টোবর কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠানে আইজিপি মহোদয় উপস্থিত থাকার চেষ্টা করবেন। আর যদি স্যার না থাকেন, তাহলে ডিআইজি মহোদয় আমাদের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সভায় কমিটির নেতৃবৃন্দরা বলেন, কমিউনিটি পুলিশিং এর সদস্য এবং তাদের সন্তানদের বৃত্তি প্রদান করা হবে। ১৩টি অঞ্চলের মধ্যে যারা কিমিউনিটি পুলিশিং এর দায়িত্ব পালনে ভাল করেছেন তাদেরকে পুরস্কৃত করা। বিতর্ক প্রতিযোগিতা, রক্তদান কর্মসূচি, নৌকা বাইচ, পত্রিকায় ক্রোড়পত্র, বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীদের নিয়ে সাইকেলিং র‌্যালিসহ বিকালে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত হয়। এছাড়া অনুষ্ঠানটি সফল করার জন্য ১০ টি উপ-কমিটি গঠন করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) আসাদুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা সৈয়দা বদরুন নাহার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, কমিউনিটি পুলিশিং চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ডা. মোহাম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক সূফী খাইরুল আলম খোকন, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কমিউনিটি পুলিশিং জেলা কমিটির সহ-সভাপতি কাজী শাহাদাত, সাবেক সভাপতি সম্পাদক ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সাধারন সম্পাদক ও জেলা কমিউনিটি পুলিশিং এর প্রচার সম্পাদক রহিম বাদশা, উপদেষ্টা গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, পৌর কমিউনিটি পুলিশিং এর সভাপতি শেখ মনির হোসেন বাবুল, চাঁদপুর সদর কমিউনিটি পুলিশিং এর সভাপতি সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. ফারুক আহমেদ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন, ওসি তদন্ত হারুনুর রশিদ, কমিউনিটি পুলিশিং এর সিপিআই আব্দুর রব, ডিবির ওসি নুর হোসেন মামুন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, পৌর কমিউনিটি পুলিশিং এর প্রচার সম্পাদক অভিজিত রায় প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!