• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৭ অক্টোবর, ২০১৯

নিজেদের মধ্যে একতা ও চিন্তা এক থাকলে কোন সমস্যা হবে না:পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ১৭ অক্টোবর, বৃহস্পতিবার:

চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, নিজেদের মধ্যে একতা ও চিন্তা এক থাকলে কোন সমস্যা হবে না। আগামী ২৬ অক্টোবর ‘কমিউনিটি পুলিশিং ডে’ সম্মিলিতভাবে সফল করে তুলবো। দিনব্যাপী অনুষ্ঠান হবে। এতে র‌্যালী, আলোচনা সভা, খেলা-ধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকাল ৩টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভা কক্ষে ‘কমিউনিটি পুলিশিং ডে’ ২০১৯ উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় জানানো হয়, ‘কমিউনিটি পুলিশিং ডে’ অনুষ্ঠানের দিনে র‌্যালী পূর্বে কেক কেটে বেলুন উড়িয়ে উদ্বোধন করার চিন্তা করা হচ্ছে। এছাড়াও র‌্যালী পরবর্তী আলোচনা সভা চলবে। বিকেলে খেলা-ধুলা ও সন্ধ্যার পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

সভায় কমিটির সদস্যদের মধ্যে কেউ কেউ অনুষ্ঠান সফল করার জন্য পরামর্শ হিসেবে বলেন, কমিউনিটি পুলিশিং এর সদস্য এবং তাদের চিকিৎসা প্রদান। তাদের সন্তানদের বৃত্তি প্রদান। ১৩ অঞ্চলের মধ্যে যারা দায়িত্ব পালনে ভাল করেছেন তাদেরকে পুরস্কৃত করা, বিতর্ক প্রতিযোগিতা, রক্তদান কর্মসূচি, পত্রিকায় ক্রোড়পত্র, বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীদের নিয়ে সাইকেলিং র‌্যালী করা যেতে পারে।

সভায় আরো জানানো হয় আগামী ১৯ অক্টোবর শনিবার সকাল ১১টায় পরবর্তী প্রস্তুতিমূলক সভায় আলোচ্য বিষয়গুলো চূড়ান্ত করা হবে।

সভায় বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং সভাপতি ড. এস.এম. শহীদ উল্যাহ, সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকন, সুভাষ চন্দ্র রায়, মোস্তাক হায়দার চৌধুরী, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, কাজী শাহাদাত, ইকবাল হোসেন পাটওয়ারী, গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, অ্যাড. বদরুল আলম চৌধুরী ও সাংবাদিক আব্দুর রহমান প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!