• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৩ অক্টোবর, ২০১৯

কচুয়ায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে চমক দেখাতে চান অ্যাড. মো. হেলাল উদ্দিন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
কচুয়া উপজেলা আওয়ামীলীগের আসন্ন দলীয় কাউন্সিলে কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়াম্যান ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক, বিশিষ্ট আইনজীবি অ্যাড. মোঃ হেলাল উদ্দিন।
তৃণমূল আওয়ামীলীগ থেকে উঠে আসা কর্মীবান্ধব জনপ্রিয় নেতা অ্যাড. হেলাল উদ্দিন পুরো পরিবার বংশক্রমে আওয়ামীলীগের রাজনৈতিক সাথে জড়িত। দলের দুঃসময়ে সে দৃঢ়ভাবে আওয়ামীলীগের পাশে থেকেছেন। উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিপদে-আপদে সবসময় পাশে থেকে নিজের অর্থ শ্রম দিয়ে সব ধরনের সহযোগীতা করে আসছেন। তিনি দলের থেকে কোনো লোভ-লালসা বা চাওয়া পাওয়া চিন্তা না করে দলের স্বার্থে একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছেন।
পারিবারিক ঐতিহ্যের ধারাবাহিকতায় অ্যাড. হেলাল উদ্দিন দীর্ঘদিন ধরে কচুয়ায় আওয়ামীলীগের রাজনীতিক সাখে সক্রিভাবে জড়িত রয়েছেন। দলীয় যে কোনো কর্মসূচীতে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করে থাকতেন। এছাড়াও বিপদে-আপদে দলীয় নেকর্মীদের পাশে দাঁড়ানো এবং দল পরিচালনায় অর্থায়নসহ সাধ্য অনুযায়ী সাহায্য সহযোগীতা করে থাকেন।
এছাড়া তিনি, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান, কচুয়া উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ছিলেন, বর্তমানে চাঁদপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য, উপজেলার চাঁপাতলী লতিফিয়া ফাযিল মাদ্রসার গভর্নিং বডির সভাপতি, কহলথুড়ি হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমটিরি সভাপতি, চাঁদপুরস্থ কচুয়া ফাউন্ডেশনের আহবায়ক, রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর আজীবন সদস্য, আইয়ুব আলী-জাহানারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, ইসলামপুর ড. জালাল আলমগীর পাঠাগার প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনে পদ-পদবীতে দায়ীত্বশীল ভাবে পালন করছেন।
কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে প্রার্থী হওয়া বিষয়ে অ্যাড. হেলাল উদ্দিন বলেন, উপজেলা সর্বস্তরের আওয়ামীলীগ ও যুবলীগ-ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে আমার নিবিড় সম্পর্ক রয়েছে দীর্ঘ দিনের। তিনি আরো বলেন, কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান থাকাকালিন উপজেলাবাসির কল্যানে যথাযথ ভাবে দায়িত্ব পালন করেছি।
বিশেষ করে আসন্ন কাউন্সিলে আমি কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে নির্বাচিত হলে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গঠন ও তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করবো। পাশাপাশি কচুয়ার উন্নয়নের রূপকার, জননেতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র উন্নয়নের ধারাবাহিকতা এগিয়ে নিতে এবং উপজেলা আওয়ামীলীগকে আরো শক্তিশালী ও গতিশীল করে গড়ে তুলবো। মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তিকে বেগবান করার জন্য আমি সর্বস্তরের দলীয় নেতাকর্মী তথা উপজেলা বাসীর পাশে থাকার সুযোগ চাই। এজন্য তিনি কচুয়া উপজেলার সর্বস্তরের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!