• ঢাকা
  • রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৭ সেপ্টেম্বর, ২০১৯

অতি উৎসাহী যদি কোনো হলুদ সাংবাদিক থাকে তাদেরকে প্রেসক্লাবের নেতৃবৃন্দ নিয়ন্ত্রণ করতে হবে : শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি ।।

৭ সেপ্টম্বর শনিবার বেলা ১১টায় হাইমচর প্রেসক্লাব অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন আমি শুধু শিক্ষক পরিবারের সন্তানই নই, আমি সাংবাদিক পরিবারেরও সন্তান কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, ‘চারদিকে হলুদ সাংবাদিকতার ছড়াছড়ি। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে হলুদ সাংবাদিকতা থেকে দূরে থাকতে হবে।অতি উৎসাহী যদি কোনো হলুদ সাংবাদিক থাকে তাদেরকে প্রেসক্লাবের নেতৃবৃন্দ নিয়ন্ত্রণ করতে হবে । প্রেসক্লাব এবং সাংবাদিক সবার প্রতি আমার সবসময়-ই সু নজর আছে এবং থাকবে। হাইমচর প্রেসক্লাবের আজীবন সদস্য পদে মনোনীত করায় আমি গর্ববোধ করছি। আগামী দিনে হাইমচরের সকল উন্নয়নের সাথে হাইমচর প্রেসক্লাবেরও উন্নয়ন করা হবে।

হাইমচর প্রেসক্লাব সভাপতি খোরশিদ আলম শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি এবং হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারীকে প্রেসক্লাবের আজীবন সদস্যের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমান খাঁন, পুলিশ সুপার জিহাদুল কবির, চাঁদপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, হাইমচর উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন, , সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, হাইমচর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোতালেব জমাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কবির, সেলিনা আক্তার সেফালি, ইউপি চেয়ারম্যান শাহাদাত সরকার, আহমেদ আলি মাস্টার, হাবিবুর রহমান গাজিসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ, হাইমচরে কর্মরত সাংবাদিকবৃন্দ ও প্রধান অতিথির সফর সঙ্গীগণ।

এর পূর্বে প্রধান অতিথি দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে ৪৮তম মাধ্যমিক পর্যায়ের গ্রীষ্মকালীন খেলার উদ্বোধন, বেলা ১১ টা ৩০ মিনিটে হাইমচর মহাবিদ্যালয়ে নতুন ভবন উদ্বোধন, ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে জেলেদের মাঝে উপকরণ বিতরণ, বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণসহ কৃষি মেলার উদ্বোধন করেন।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথির সফরসঙ্গীসহ হাইমচর উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাইমচর এর আরও খবর
error: Content is protected !!