• ঢাকা
  • সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৬ সেপ্টেম্বর, ২০১৯

আমার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন বিবেচনা করে আমাকে মনোনয়ন দিবে বলে আমি বিশ্বাস করি : মোতালেব জমাদার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-ত্রিনদী

হাইমচর প্রতিনিধি:

হাইমচর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ মোতালেব জমাদার।

বৃহস্পতিবার বিকেল ৪টায় হাইমচর প্রেসক্লাবে সাংবাদিক নেতৃবৃন্দ এবং স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মোতালেব জমাদার বলেন, আমি আওয়ামী লীগের একজন পরীক্ষিত সৈনিক। আমার রাজনৈতিক জীবনে কোনো চাওয়া পাওয়া ছিল না। ১৯৭৪ সালে ছাত্রলীগের সভাপতি থেকে শুরু করে বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি, অর্থ বিত্ত কিংবা কোনো ক্ষমতার লোভে নয়। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করেই এ দলে সম্পৃক্ত হয়েছি। অনেকেই বসন্তের কোকিল হয়ে আওয়ামী পরিবারে ভিড় জমিয়ে অনেক অর্থ বিত্তের মালিক হয়েছে। রাজনীতির ৪৫ বছরে নিজের বাপ দাদার সম্পদ খুইয়ে দলকে এবং দলের নেতা-কর্মীদেরকে বুকে আগলে রেখেছি। দলকে ব্যবহার করে ব্যক্তিগতভাবে কোনো রাজনৈতিক সুবিধা কিংবা মনোনয়ন সুবিধা চাই নি। সারাজীবন দলের এবং মানুষের জন্য রাজনীতি করেছি। তাই জীবনের শেষ প্রান্তে এসে দল ও হাইমচরবাসীর কাছে আমি জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার অভিপ্রায় ব্যক্ত করেছি। আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ আমার মনোনয়ন পাওয়ার ব্যাপারে ব্যবস্থা নিবেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগের পরীক্ষিত সৈনিক হিসেবে দল আমাকে মনোনয়ন দিবে বলে আমি বিশ্বাস করি। আর অদৃশ্য কোনো কারণে মনোনয়ন না পেলে তাৎক্ষণিক দলের সকল নেতা-কর্মীকে নিয়ে সিদ্ধান্ত নেবো।

সভায় প্রেসক্লাব সভাপতি খুরশিদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আঃ রহমানের পরিচালনায় প্রেসক্লাব নেতৃবৃন্দ ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকার, আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহমেদ রাজা পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা বিল্লাল বেপারী, সবুজ পাটওয়ারী, ইব্রাহীম তালুকদার, ছাত্রলীগ নেতা ইউনুছ মিয়াজী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাইমচর এর আরও খবর
error: Content is protected !!