• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২ সেপ্টেম্বর, ২০১৯

শুটিংয়ে গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মোনালিসা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিনোদন ডেস্ক:

কখনও ভোজপুরি ‘হট গার্ল’ তিনি। কখনও আবার বিগ বসের ঘরের প্রতিযোগী আবার কখনও ‘দুপুর ঠাকুরপো’-র ঝুমা বৌদি তিনি। সবকিছু মিলিয়ে বাঙালি কন্যা মোনালিসার জনপ্রিয়তা এখন তুঙ্গে। সোশ্যাল মিডিয়াতে একটু বেশিই সরব থাকেন ভোজপুরি এই অভিনেত্রী।

নিজের নানা ভিডিও ও ছবি নিয়মিত পোস্ট করেন ইন্সটাগ্রামে। আবার খোলামেলা হয়েও নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন নানা রঙে-ঢংয়ে। সেই আলোচিত অভিনেত্রী মোনালিসা শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন। ‘খাতরা’ নামের একটি টেলিভিশন অনুষ্ঠানের শুটিং করেতে গিয়ে গুরুতর আহত হন তিনি । এরপর তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

জানা গেছে, ওই রিয়্যালিটি শো-তে স্টান্ট দেখাচ্ছিলেন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। সেই সময়ই আঘাত পান তিনি।। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই শোতে মোনালিসা ছাড়াও আছেন ভারতী সিং, হর্ষ লিম্বাচিয়া, রিম শেখ, আদিত্য নারায়ণ ও রিধিমা পণ্ডিত।

ভোজপুরি সিনেমাতে অভিনয় করে তাক লাগিয়েছেন মোনালিসা। অনেক সিনেমায় অভিনয় করেছেন।ভোজপুরী ছবির প্রথম সারির প্রায় সব নায়কের সঙ্গেই কাজ করেছেন। বর্তমানে নজর নামের একটি সিরিয়ালে অভিনয় করছেন তিনি। যেখানে তার চরিত্রের নাম ‘মোহনা’।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!