• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩১ আগস্ট, ২০১৯

অতীতের চেয়ে বর্তমান যুবলীগ অনেক শক্তিশালী : আবু নঈম পাটওয়ারী দুলাল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম:
স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৌর যুবলীগের আয়োজনে আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন হচ্ছে যুবলীগ। অতিতের চেয়ে বর্তমান যুবলীগ অনেক শক্তিশালী হয়ে এগিয়ে যাচ্ছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ শক্তিশালী হিসেবে গড়ে তুলতে চাই। যুবলীগের কোন নেতাকর্মী জামাত-শিবির এবং কোন খারাপ কাজে জড়িত থাকতে পারবে না।

তিনি আরো বলেন, আমরা যুবসমাজকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে চাই। যুবলীগের কোন নেতাকর্মীদের সাথে যেনো মন মালিন্য না থাকে। আমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করে একত্রিত থাকতে হবে। আমরা দলকে ভারী করতে কোন বাড়াটিয়া কর্মী আনি না, কারন এর কারনে দল ধ্বংশ হবে। জাতির পিতা আমাদের যে আদর্শে রাজনীতি শিখিয়েছেন, আমরা সেই ভাবে রাজনীতি পরিচালনা করবো। যে কোন কাজে আমাদেরকে হিংসা বিদ্বেষ ভুলে এক হয়ে কাজ করতে হবে।

শহর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু, সদস্য অ্যাড. কবির হোসেন চৌধুরীসহ যুবলীগের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাও. মো.সারওয়ার উদ্দিন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!