• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩০ আগস্ট, ২০১৯

কুমিল্লায় শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে গিয়ে বোগদাদের ধাক্কায় চাঁদপুরের ৩ পরীক্ষার্থীর মৃত্যু, এখনো পাওয়া যায়নি ২জনের পরিচয়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
কুমিল্লায় মেয়েকে শিক্ষক নিবন্ধন পরীক্ষা কেন্দ্রে দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন সদ্য বিদায়ী স্কুল শিক্ষক । নিহতের নাম সাজ্জাদ হোসেন হুমায়ূন । তিনি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আষ্টা পাঠশালা উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক ছিলেন।
শিক্ষক হুমায়ুনের কন্যা আহত শাহিদা আক্তার মিতুর জানায়, শুক্রবার (৩০ আগস্ট) সকালে তারা আরো কিছু পরীক্ষার্থীকে সাথে নিয়ে মাইক্রেবাস ভাড়া করে। এদিন বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা ছিল। পরীক্ষা কেন্দ্র ছিল কুমিল্লা শহরের একটি উচ্চ বিদ্যালয়ে।
মাইক্রোবাসটি সকাল ৮টা ১০ মিনিটের দিকে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে মুদাফফরগঞ্জ এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি বোগদাদ বাস মাইক্রোটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি উল্টে অনেকটা সিটকে গিয়ে রাস্তায় ধুমড়ে মুচড়ে পড়ে। মিতু বাসের জানালার অংশ দিয়ে বের হতে পারলেও তার বাবা হুমায়ুন বের হতে পারেননি।
মিতুর বক্তব্য অনুযায়ী সেখানে তার বাবা ও দুই পরীক্ষার্থীসহ ৩জন নিহত হয়। তবে অন্য দুই নিহতের পরিচয় তিনি দিতে পারেননি।
এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত অপর দু’জনের পরিচয় পাওয়া যায়নি। শুক্রবার (৩০ আগস্ট) বাদ মাগরি ফরিদগঞ্জ উপজেলার আষ্ট্রা গ্রামে জানাযা শেষে সাজ্জাদ হোসেন হুমায়ুনকে দাফন করা হবে বলে পরিবার সূত্রে নিশ্চিত হওয়া গেছে।
এ বিষয়ে কথা বলতে লাকসাম থানার অফিসার ইনচার্জের সরকারি নম্বরে ফোন করলে তিনি জানান দূর্ঘটনাটি লালমাই থানায় হয়েছে।
লালমাই থানার ওসির সাথে যোগাযোগল করলে তিনি জানান, ঘটনাটি লালমাই হাইওয়ে পুলিশের আওয়াতাধীন পড়েছে। লালমাই হাইওয়ে পুলিশের এসআই আবু তাহের জানান, সকাল সাড়ে ৭টায় লালমাইয়ের কাপাসতলা এলাকায় বোগদাদ বাসের ধাক্কায় একটি মাইক্রোবাস সড়ক থেকে রাস্তার বাহিরে ছিটকে পড়ে শুনে ঘটনাস্থলে গিয়েছে। তবে সেখানে গিয়ে মাইক্রোবাস ছাড়া কোন নিহত বা আহত কোন লোক দেখতে পাইনি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!