• ঢাকা
  • রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ আগস্ট, ২০১৯

চাঁদপুরের বড়স্টেশন মোলহেডে প্রশাসনের পরিচ্ছন্ন অভিযান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর শহরের একমাত্র পর্যটন কেন্দ্র বড় স্টেশন মোলহেড পরিস্কার পরিচ্ছন্ন ও কোলাহল মুক্ত রাখার জন্য অভিযান পরিচালনা করা হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) সকাল ১১টা থেকে ২টা পর্যন্ত অভিযানে নেতৃত্ব দেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

তিনি বলেন, চাঁদপুর শহরের একমাত্র পর্যটন স্পট বড়স্টেশন (মোলহেড)। চাঁদপুর ও আশেপাশের জেলার সৌন্দর্য পিপাসু মানুষজন এখানে আসেন তিন নদীর মোহনার অপার সৌন্দর্য উপভোগ করতে এবং একটু নিরিবিলি পরিবেশে মাটি, পানি ও আকাশের মিতালি দেখতে আসেন। কিন্তু বারবার চেষ্টা করেও স্থানটিকে পরিষ্কার পরিচ্ছন্ন ও ভ্রমনপিপাসু মানুষের জন্য কোলাহলমুক্ত রাখা যাচ্ছে না ।
অস্থায়ী দোকানদার, হকারদের দখল,সাম্প্রতিক সময়ে যোগ হওয়া কিছু খেলনাসামগ্রী, তাদের বিকট আওয়াজ, পাশাপাশি ডেকসেটে উচ্চস্বরে গান বাজনার শব্দদূষণ, যেখানে সেখানে ব্যানার, পোষ্টার লাগানো,যত্রতত্র ময়লা আবর্জনা ফেলে নোংরা করা ইত্যাদি কারনে ভ্রমনপিপাসু মানুষের ও সুধী মহলের নিকট থেকে বারবার অভিযোগ পাওয়া যাচ্ছিল।

এরই প্রেক্ষিতে আজ জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান এর নির্দেশে অভিযান পরিচালনা করা হয়। সকল দোকান, হকার, ব্যানার, পোষ্টার, ঝোপঝাড়, খেলনা সামগ্রী সকাল ১১ টা থেকে ২ টা পর্যন্ত অভিযান চালিয়ে অপসারণ করা হয় । ইতিমধ্যে স্থানটিকে আলোকিত করার জন্য জেলা প্রশাসন থেকে আরো ৫ টি সোলার স্ট্রিটলাইট বসানো হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতিমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন ও সামিউল ইসলাম, চাঁদপুর পৌরসভার বাজার কর্মকর্তা ও পরিচ্ছন্নকর্মীবৃন্দ, নৌ পুলিশের ওসি আবু তাহের, ব্যাটালিয়ন আনসার সদস্যবৃন্দ ও সাংবাদিকবৃন্দ ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!