• ঢাকা
  • রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৭ মে, ২০১৯

হাজীগঞ্জে ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার বাজারস্থ স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত আলোচান সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে ড. মো. আলমগীর কবির পাটওয়ারী নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপি জনগণের দল। নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে, জনগণের ভোটে বিএনপি, সংখ্যা গরিষ্ঠতা অর্জন করে ক্ষমতায় যেতো। তাই সরকার বিএনপির প্রতি ইর্ষান্বিত হয়ে দলীয় নেতাকর্মীর উপর নির্যাতন করেছে।

তিনি বলেন, সম্প্রতি আমি লন্ডনে গিয়েছি। সেখানে দলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের সাথে আমার সাক্ষাত হয়েছে। তিনি (তারেক রহমান) বলেছেন, বিচলিত হওয়ার কোন কারন নেই। জনগণ আমাদের সাথে আছে। আজ হোক বা কাল, জনগের ইচ্ছার প্রতিফলন ঘটবেই। তাই মনোবল না হারিয়ে, আগামি দিনের জন্য প্রস্তুত থাকতে হবে। কেন্দ্র থেকে যে নির্দেশনা আসবে, সে নির্দেশনা বাস্তবায়ন করতে হবে।


আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আলহাজ¦ আবু বকর সিদ্দিক, স্পেন যুবদলের সিনিয়র সহ-সভাপতি কাজী জসিম উদ্দিন। উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু রায়হান সোহেল এর সভাপতিত্বে অনুষ্টানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন, ছাত্রনেতা আলামিন প্রধানীয়া।

সদর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় অনুষ্টানে সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, যুবদল নেতা শহীদুল্লাহ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জিসান আহমেদ সিদ্দিকী, পৌর ছাত্রদলের আহবায়ক ইয়াছির আরাফাত অনিক, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়েজ আহমেদ, সাইফুল ইসলাম টিপু, মেহরাজুল ইসলাম প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, বাকিলা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাছির উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, বড়কুল পশ্চিম ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব কবির হোসেন, রাজারগাঁও ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক টিপু সুলতান, সদর ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব মোহাম্মদ আলী, পৌর ছাত্রনেতা রোমান, ইব্রাহিম মুন্সী, সেজানসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!