• ঢাকা
  • রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২০ আগস্ট, ২০১৯

চাঁদপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দেওয়ায় আনন্দ মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম:
চাঁদপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপিকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে চাঁদপুর শহরে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহর পদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এদিকে আনন্দ মিছিল শেষে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।

সভায় বক্তরা বলেন, চাঁদপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। প্রধানমন্ত্রী চাঁদপুরে অনেক কিছু দিয়েছেন। কিছুদিন আগেই আমরা চাঁদপুরে মেডিক্যাল কলেজ পেয়েছি। এখন ডা. দীপু মনির প্রচেষ্টায় আবার বিশ^বিদ্যালয় পাচ্ছি। এই সরকার উন্নয়নের সরকার। যতদিন জননেত্রী শেখ হাসিনা থাকবে, ততদিন চাঁদপুর এগিয়ে যাবে।

জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জহির উদ্দিন মিয়াজীর পরিচালনায় আলোচনা সভা ও আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা হেলাল হোসাইন, জাহাঙ্গীর বেপারী, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি তৌহিদুল ইসলাম মিলন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, সাধারণ সম্পাদক নাছির গাজী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী, কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক অপু পাটওয়ারী, অপু কুমার বিশ^াস, দপ্তর সম্পাদক তানজিল রেজা রনিসহ যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!