• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৫ আগস্ট, ২০১৯

কচুয়ায় বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি:

চাঁদপুরের কচুয়া উপজেলা প্রশাসনের উদ্যোগ গভীর শোক ও বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দিবস উপলক্ষ্যে সূর্যোদয়ের পর কালো পতাকা, জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনমিত করা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন, কচুয়া থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রেসক্লাবসহ অন্যান্য সংগঠন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে শোক র‌্যালী বের হয়। র‌্যালীতে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ অংশগ্রহন করেন।

পরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবন ও কর্মের উপর বিশেষ আলোচনা সভা অনুষ্ঠত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ। বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শোহরাব হোসেন পাটওয়ারী প্রমূখ।

আলোচনা অনুষ্ঠানে জাতির জনকের আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিটি নিরবতা পালন করা হয়। এছাড়াও বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ডুকুমেন্টারি ভিডিও প্রদর্শন, রক্তের গ্রুপ নির্নায়, সুগার টেস্ট, যুবকদের মাঝে ঋন বিতরণ, চিত্রাংকন, উপস্থিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উল্যাহ ওলিসহ উপজেলা সরকারি দপ্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের বহু নেতা-কর্মী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!