• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ জুলাই, ২০১৯

লঞ্চঘাট এলাকা থেকে নারীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি ॥
চাঁদপুর শহরের লঞ্চঘাট নিশি বিল্ডিং নদীর পাড় বালুর মাঠ এলাকা থেকে আমেনা বেগম (২৪) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) রাতে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে চাঁদপুর মডেল থানা পুলিশ। নিহত নারী নিশি বিল্ডিং শ্রীরামদী এলাকার মৃত খোরশেদ আলমের স্ত্রী।

উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম জানান, নিহত নারী গত ১৬ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানায় ওই নারী যক্ষ্মা রোগে আক্রান্ত ছিলেন। পরে হাসপতাল থেকে সকালে বের হয়ে লঞ্চঘাট যাত্রী ছাউনীতে ছিলেন এবং চিকিৎসার পূর্বেও সে যাত্রী ছাউনীতে দীর্ঘদিন অবস্থান করছিলো। মঙ্গলবার দুপুর ২টায় নদীতে গোসল করতে গিয়ে রোগাক্রান্তের কারণে নদীর পানিতে ডুবে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। রাতে লাশ ভেসে উঠলে স্থানীয়রা সংবাদ দিলে এলাকার যুবকরা মরদেহ উদ্ধার করে।

পুলিশ আরো জানান, ওই নারী কথা বলতে পারতেন না। হাসপাতালে যে ঠিকানা ব্যবহার করেছেন, সেই ঠিকানা তদন্ত করে পাওয়া যায়নি। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। ময়না তদন্ত শেষে বুধবার মরদেহ আঞ্জুমানে মফিদুল ইসলামের নিকট হস্তান্তর করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!